Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় এক কিশোরী ধর্ষণ ও অপর কিশোরীকে ধর্ষণচেষ্টায় গ্রেফতার ৩


৯ জানুয়ারি ২০২১ ২৩:৩৪

বগুড়া: বগুড়ায় এক কিশোরী নৃত্যশিল্পীকে রাতভর ধর্ষণ এবং অপর কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ধর্ষণে সহযোগিতার অভিযোগে এক নারীকেও গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ওই নারী ডিজে পার্টির আয়োজক, অপর দু’জনও ডিজে পার্টির সহ-আয়োজক হিসেবে পরিচিত।

গ্রেফতারকৃতরা হলো- গাইবান্ধার থানাপাড়া এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে রাজু আহমেদ (২৭), গাবতলী উপজেলার নিশিন্দারা আকন্দপাড়ার আনিছার রহমানের ছেলে নয়ন মিয়া শাহ (৩০) ও তাদের সহযোগী সারিয়াকান্দির ইন্দুপুর গ্রামের ইউসুফ আলীর স্ত্রী নিসা খাতুন নেহা (১৯)। শহরের দত্তবাড়ি এবং গাবতলী উপজেলার পাঁচ মাইল এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ধর্ষণের শিকার কিশোরীর বয়স ১৩ বছর এবং যাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে তার বয়স ১৪ বছর। তারা যথাক্রমে ৫ম ও ৭ম শ্রেণির ছাত্রী।

শনিবার (৯ জানুয়ারি) বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, নিসা খাতুন বিভিন্ন বয়সী মেয়েদের নিয়ে বিভিন্ন স্থানে ডিজে পার্টির আয়োজন করে। ডিজে পার্টি আয়োজনে রাজু তাকে সহযোগিতা করে থাকে। সম্প্রতি তারা নয়ন মিয়াকেও সঙ্গে নেয়। গত ৭ জানুয়ারি বৃহস্পতিবার রাজু ও নয়ন শহরের দত্তবাড়ি এলাকায় নেহার ভাড়া বাসায় যায়। এরপর রাজু কৌশলে ওই দুই কিশোরীকে ওই বাসায় ডেকে নেয়। রাত সাড়ে ৯টার দিকে রাজু ও নয়ন দুই কিশোরীকে দু’টি কক্ষে নিয়ে যায়। রাজু তার কক্ষে নেওয়া কিশোরীকে রাতভর একাধিকবার ধর্ষণ করে। তবে অপর কক্ষে থাকা নয়ন অন্য কিশোরীর শ্লীলতাহানিসহ ধর্ষণের চেষ্টা করে।

এরপর ওই দুই কিশোরী সেখান থেকে ছাড়া পেয়ে বাড়িতে গিয়ে ধর্ষণ ও শ্লীলতাহানির কথা নিজ নিজ পরিবারের সদস্যদের জানায়। এরপর এক কিশোরীর বাবা বাদী হয়ে শুক্রবার রাতে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন।

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, মামলার সঙ্গে সঙ্গে প্রথমে তারা দত্তবাড়ি এলাকায় নেহার বাসায় অভিযান চালিয়ে সেখান থেকে তাকে ও রাজুকে গ্রেফতার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্য অনুযায়ী গাবতলী উপজেলার পাঁচমাইল এলাকার একটি বাড়িতে থেকে নয়নকে গ্রেফতার করা হয়। দুই কিশোরীরই ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি।

গ্রেফতার ধর্ষণচেষ্টা ধর্ষণচেষ্টার অভিযোগে রাতভর ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর