Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘খুনের পর’ কর্ণফুলীতে ফেলে দেওয়া নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার


১১ জানুয়ারি ২০২১ ১৮:৩৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে কর্ণফুলী নদীতে ভেসে আসা বস্তাবন্দি অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে খুন করা হয়েছে বলে ধারণা পুলিশের।

সোমবার (১১ জানুয়ারি) দুপুরে কর্ণফুলী উপজেলায় শাহ আমানত সেতুর দক্ষিণ প্রান্তে নদীর তীর থেকে ভেসে আসা মরদেহটি উদ্ধার করে নৌ পুলিশ। এ সময় কর্ণফুলী থানা পুলিশও ঘটনাস্থলে ছিল।

কর্ণফুলী থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া সারাবাংলাকে জানান, জোয়ারে ভেসে আসা মরদেহটি ভাটার টানে নদীর তীরবর্তী পাথরের ব্লকে আটকে যায়। একটি চেইনের ব্যাগের ভেতরে মরদেহটি ছিল। ব্যাগটি ছিল বিছানার চাদর দিয়ে মোড়ানো। হাত ও পা রশি দিয়ে বাঁধা ছিল। মুখ ছিল গামছা দিয়ে বাঁধা। কণ্ঠের হাড়ের নিচে এবং বুকের মাঝখানে গভীর কালো জখমের চিহ্ন আছে।

কালো-খয়েরি রঙের সালোয়ার কামিজ পরিহিত নারীর বয়স আনুমানিক ৩২ বছর। অর্ধগলিত অবস্থায় পুলিশ উদ্ধার করেছে। তবে তার পরিচয় জানতে পারেনি পুলিশ।

এসআই গোলাম কিবরিয়া সারাবাংলাকে বলেন, ‘আমাদের ধারণা, ৪-৫ দিন আগে মহিলাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এরপর মরদেহ নদীতে ফেলে দেওয়া হয়। খুনের আগে তাকে ধর্ষণ করা হয়েছে কি না সেটা ময়নাতদন্ত প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।  ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

মরদেহ উদ্ধারের ঘটনায় নৌ পুলিশের এসআই নিউটন বাদী হয়ে কর্ণফুলী থানায় মামলা দায়ের করছেন বলে জানিয়েছেন এসআই কিবরিয়া।

চট্টগ্রাম মরদেহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর