Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিহানের বাসার নিরাপত্তারক্ষী দুলাল পুলিশ হেফাজতে


১১ জানুয়ারি ২০২১ ১৯:১১

ইফতেখার ফারদিন দিহান, ফাইল ছবি

ঢাকা: রাজধানীর কলাবাগানে স্কুলশিক্ষার্থী ধর্ষণ ও হত্যা মামলার আসামি ফারদিন ইফতেখার দিহানের বাসার নিরাপত্তারক্ষী দুলালকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

সোমবার (১১ জানুয়ারি) ডিএমপির রমনা বিভাগের উপকমিশনার সাজ্জাদুর রহমান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার দুপুর ১টার দিকে নিরাপত্তারক্ষী দুলালকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। গত বৃহস্পতিবার ঘটনার সময় দুলাল দায়িত্ব পালন করছিলেন। এরপর আনুশকার মৃত্যুর ঘটনা জানাজানি হলে পালিয়ে যান দুলাল।

সাজ্জাদুর রহমান আরও বলেন, নিরাপত্তারক্ষী দুলাল মামলার আসামি নন। তদন্তের প্রয়োজনে তার সঙ্গে কথা বলা দরকার। কেন তিনি পালিয়েছিলেন, সেটিও জানা দরকার। এসব কারণেই তাকে ডাকা হয়েছে।

এর আগে গতকাল রোববার (১০ জানুয়ারি) দিহানের তিন বন্ধুকে ছেড়ে দিয়েছে পুলিশ। তবে প্রয়োজনে আবারও তাদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে। দিহানের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ বলছে, ঘটনার সময় এই তিন জন দিহানের বাসায় উপস্থিত ছিলেন না। পরে রক্তাক্ত অবস্থায় আনুশকাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তাদের ডাকা হয়।

তবে আনুশকার মায়ের দাবি, হাসপাতালে দিহান ও তার বন্ধুরা তাকে জানিয়েছেন, ঘটনার সময় তারা দিহানের বাসাতেই ছিলেন। ওই তথ্যের ভিত্তিতে তিনি দিহানের বন্ধুদেরও মামলায় আসামি করতে চান। কিন্তু পুলিশ ওই তিন বন্ধুর অভিভাবকের মাধ্যমে প্রভাবিত হয়ে শুধু দিহানের নামে মামলা নিয়েছে। এই তিন জনকে মামলার আসামি করতে ফের আবেদন করবেন বলে জানিয়েছেন আনুশকার মা।

ছবি: ফারদিন ইফতেখার দিহান (ফাইল ছবি)

জিজ্ঞাসাবাদ নিরাপত্তারক্ষী নিরাপত্তারক্ষী দুলাল পুলিশের হেফাজত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর