Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপির ৩ কাউন্সিলর প্রার্থীর গণসংযোগে হামলার অভিযোগ


১১ জানুয়ারি ২০২১ ২১:২৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে তিন কাউন্সিলর প্রার্থীর গণসংযোগে আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীদের হামলার অভিযোগ করেছে বিএনপি। এতে বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি দলটির।

নগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ইদ্রিস আলী সারাবাংলাকে জানান, সোমবার (১১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে নগরীর বহদ্দারহাটের বারইপাড়া এলাকায় বিএনপির ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও সাবেক কাউন্সিলর হাসান লিটনের ওপর হামলা চালায় যুবলীগ নামধারী সন্ত্রাসীরা। এতে অন্তত ১২ জন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহতরা হলেন- যুবদল নেতা নুরুল আমীন রাসু, তৌহিদুল আলম ও মোহাম্মদ রেজু।

এছাড়া নগরীর পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাসান লিটনকে গণসংযোগের সময় লাঞ্ছিত করা হয়েছে। এসময় তিন জন যুবদল নেতাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে। প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলমের অনুসারী যুবলীগ নেতা সোহেল ও জুয়েলের নেতৃত্বে ২৫-৩০ জন সন্ত্রাসী লোহার রড় ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এ হামলা চালায় বলে অভিযোগ বিএনপির।

ইদ্রিস আলী জানিয়েছেন, নগরীর চাঁন্দগাও থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

এদিকে নগরীর বাকলিয়ায় বাস্তহারা কলোনীতে বক্সিরহাট ওয়ার্ডের বিএনপির কাউন্সিলর প্রার্থী তারিক আহমেদ ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মনোয়ারা বেগমের গণসংযোগে হামলার ঘটনা ঘটেছে বলে জানান ইদ্রিস আলী। তিনি বলেন, বিকেল তিনটার দিকে আওয়ামী লীগের ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী নূরুল হকের মিছিল থেকে এ হামলা চালানো হয়েছে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

তবে স্থানীয় বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জানিয়েছেন, তারা এ সংক্রান্ত কোনো অভিযোগ পাননি।

বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন রায় চৌধুরী বলেন, ‘বিএনপির সন্ত্রাসীরা আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থীর গণসংযোগে হামলা করেছে।’

বিএনপি হামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর