Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাল চুরির মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান কারাগারে


১২ জানুয়ারি ২০২১ ০০:৪৫

রংপুর: করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণকালীন খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালোবাজারে বিক্রির অভিযোগে রংপুরের পীরগঞ্জ উপজেলার ভেন্ডাবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুর হোসেন মন্ডলকে কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার (১১ জানুয়ারি) সকালে গ্রেফতারের পর সন্ধ্যায় তাকে আদালতে হাজির করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে সোমবার সকালে ভেন্ডাবাড়ি ইউনিয়নের চাতাল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। এরপর পীরগঞ্জ থানায় হস্তান্তর করা হলে চাল চুরির মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস কুমার সরকার ওই সাবেক ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, চাল চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, ২০২০ সালের ৯ এপ্রিল ভেন্ডাবাড়ি থেকে গাইবান্ধার সাদুল্লাহপুরে পাচারের সময় গুঞ্জিপাড়া নামক স্থান থেকে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএস) ৯০ বস্তা চালসহ একটি ট্রাক্টর আটক করে পুলিশ। ট্রাক্টর চালক ইসমাইল, হেল্পার রিয়াদ ও লেবার জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে দায়ের হওয়া মামলার তদন্তে ঘটনার হোতা হিসাবে তৎকালীন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুর হোসেন মন্ডলের নাম উঠে আসে বলে জানায় পুলিশ।

রংপুর আদালতের আদালত পরিদর্শক গোলাম মোস্তফা জানান, আদালতের মাধ্যমে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

কারাগারে চাল চুরি মঞ্জুর হোসেন মন্ডল সাবেক ইউপি চেয়ারম্যান

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর