Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোরেলগঞ্জে আ.লীগ মেয়র প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত


১২ জানুয়ারি ২০২১ ০১:০০

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এস এম মনিরুল হক তালুকদার মনিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এই পৌরসভায় মেয়র পদে তার প্রতিদ্বন্দ্বী সব প্রার্থী প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। এস এম মনিরুল হক তালুকদার মনি মোরেলগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র হিসেবে রয়েছেন।

সোমবার (১১ জানুয়ারি) দুপুরে পৌরসভা নির্বাচনের প্রতীক বরাদ্দের সময় মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা ফরাজী বেনজির আহম্মেদ তাকে বিজয়ী ঘোষণা করেন।

বিজ্ঞাপন

রিটার্নিং অফিসার ফরাজী বেনজির আহম্মেদ জানান, রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে মেয়র পদের বাকি দুই প্রার্থী বিএনপির ফরহাদ হোসেন মিলন ও স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা আব্দুল মজিদ জব্বার তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। আজ (সোমবার) এই পৌরসভা নির্বাচনের প্রতীক বরাদ্দের দিন ছিল। কিন্তু মেয়র পদে অন্য কেউ প্রার্থী না থাকায় তাকেই বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হচ্ছে।

পৌরসভা নির্বাচনে তৃতীয় ধাপের তফসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারি এ পৌরসভার নির্বাচন হবে। মেয়র পদে মনি নির্বাচিত হয়ে যাওয়ায় এখন কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন এই নির্বাচন কর্মকর্তা।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মোরেলগঞ্জ পৌরসভা

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর