Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় ‍গুজব ছড়ানো ডাক্তার মেয়র হতে চান : রেজাউল

স্পেশাল করেসপন্ডেন্ট
১২ জানুয়ারি ২০২১ ১৯:৫৭

চট্টগ্রাম ব্যুরো: করোনাভাইরাস মহামারি শুরুর পর বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন গুজব ছড়িয়ে ডাক্তার-স্বাস্থ্যকর্মীদের মনোবল ভেঙে দিয়েছিলেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, করোনায় গুজব ছড়ানো ডাক্তার এখন মেয়র হতে চান।

মঙ্গলবার (১২ জানুয়ারি) নগরীর পশ্চিম ষোলশহর, শুলকবহর ও চকবাজার ওয়ার্ডে গণসংযোগের সময় বিভিন্ন পথসভায় শাহাদাতের বিরুদ্ধে করোনায় গুজব ছড়ানোর এ অভিযোগ আনেন রেজাউল।

বিজ্ঞাপন

রেজাউল করিম বলেন, ‘করোনা মহামারি শুরুর পর আমরা ডাক্তার-নার্স-স্বাস্থ্যকর্মীদের নিয়ে মানুষকে সেবা দিতে, সাহস দিতে চট্টগ্রাম শহর ঘুরে বেড়িয়েছিলাম। তখন একজন ডাক্তার গুজব ছড়িয়ে ডাক্তার, স্বাস্থ্যকর্মী ও ক্লিনিক মালিকদের মনোবল ভেঙে দিয়েছিলেন। আমরা যখন রোগীদের দ্রুত হাসপাতালে নেওয়ার জন্য গাড়ি, অক্সিজেন নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছি, তখন ওই ডাক্তারের প্ররোচনায় ক্লিনিকে তালা ঝোলানো হয়। ফলে হাসপাতাল-ক্লিনিকের গেইটে স্বজন হারাতে হয়েছে আমাদের। আমরা যখন ব্যক্তি উদ্যোগে সাধারণ মানুষকে চিকিৎসা দিতে ওয়ার্ডে ওয়ার্ডে ক্যাম্প করছি, আইসোলেশন সেন্টার বানিয়ে অক্সিজেন নিশ্চিত করে যাচ্ছি, তখন ওই ডাক্তার সাহেব ও তার দলের লোকেরা ঘরে বসে অনলাইনে গুজব ছড়াতে ব্যস্ত ছিলেন। করোনায় গুজব ছড়ানো ডাক্তার এখন মেয়র হতে চান।’

তিনি আরও বলেন, ‘মেয়র হতে গেলে ভোট লাগবে, ভোটের জন্য মানুষের কাছে যেতে হবে। কিন্তু তারা সেটা না করে নির্বাচন অফিসে যায় নালিশ জানাতে। তারা এখন জনগণের কাছে ভোট চাইতে লজ্জা পায়। ভোট না চেয়ে নালিশ করে মেয়র হওয়া যাবে না।’

বিজ্ঞাপন

২৭ জানুয়ারি স্বাস্থ্যবিধি মেনে দলে দলে ভোটকেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন রেজাউল।

গণসংযোগে রেজাউলের সঙ্গে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সদস্য বেলাল উদ্দিন, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক আবদুর রহিম, কাউন্সিলর প্রার্থী মোবারক আলী, শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দী, কাউন্সিলর প্রার্থী মোরশেদ আলম, যুবলীগ নেতা নুরুল আনোয়ার, সেচ্ছাসেবকলীগ নেতা দেবাশীষ নাথ দেবু, চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাইয়েদ গোলাম হায়দার মিন্টু ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী জেসমিন পারভীন জেসী ও রুমকি সেন গুপ্ত ছিলেন।

সারাবাংলা/আরডি/পিটিএম

এম রেজাউল করিম চসিক নির্বাচন ডা. শাহাদত হোসেন মেয়র প্রার্থী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর