Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় দেয়াল ধসে কিশোরীর মৃত্যু

লোকাল করেসপন্ডেন্ট
১২ জানুয়ারি ২০২১ ২০:১২

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় শাখা সড়কের পাশে একটি টিনশেডের আধা-পাকা ভবনের দেয়াল ধসে পথচারী এক কিশোরীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের মা এবং আরও দুই জন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে জিরানী-গোয়াইল বাড়ি শাখা সড়কের জিরানী এলাকার হাজী আলী হোসেনের ভবনে দেয়াল ধসের এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সংস্কার কাজের জন্য ভবনটি ভেঙে ফেলার কাজ চলছিল। এসময় দুর্ঘটনাবশত ভবনের সড়কের পাশে থাকা দেয়াল ধসে পড়ে। এতে হ্যাপি আক্তার (১৩) নামে এক কিশোরী চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় শিশুর মা খালেদা আক্তার, তার খালা রোকেয়া ও চা দোকানি আলম আহত হন। তাদের নিকটস্থ কোরিয়া-মৈত্রী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

হ্যাপির মা খালেদা আক্তার জানান, জিরানী বাজারে ডাক্তার দেখাতে বাড়ি থেকে হেঁটে ফুটপাত ধরে যাচ্ছিলেন তারা। এসময় হঠাৎ দেয়াল ধসে পড়লে তার মেয়ে হ্যাপি মারা যায়।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুল আলীম জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এসময় হ্যাপিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। বাকি তিন জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

সারাবাংলা/টিআর

আশুলিয়া কিশোরীর মৃত্যু দেয়াল ধস


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর