Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোহিঙ্গা-বাংলাদেশি ৩০ হাজার পরিবারে সৌদি সংস্থার খাদ্য সহায়তা

সারাবাংলা ডেস্ক
১৪ জানুয়ারি ২০২১ ২২:২২

চট্টগ্রাম ব্যুরো: সৌদি দাতা সংস্থা ‘কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টার’ ও সৌদি দূতাবাসের যৌথ উদ্যোগে মিয়ানমার থেকে বাস্তুচ্যুত হয়ে আসা রোহিঙ্গা এবং বাংলাদেশি দরিদ্র ৩০ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) চট্টগ্রাম নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে ৫৫০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী পেয়েছেন করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড়রাও। খাদ্যসামগ্রীর প্রতি প্যাকেটে আছে চাল, ডাল, তেল, চিনি ও লবণসহ ২৪ কেজি পণ্য।

এসময় বাংলাদেশে সৌদি আরব দূতাবাসের ফাইন্যান্স, কালচার অ্যান্ড রিলিজিয়ন বিষয়ক প্রধান আহাম্মদ হাসান হামদী, কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টার, বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর তুর্কি সায়িদ আল গামেদি, চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাসির উদ্দীন, আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান হেলাল উদ্দীন জমির উদ্দীন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক অহিদ সিরাজ স্বপন, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন মোহাম্মদ আলমগীর উপস্থিত ছিলেন।

এসময় ব্যবসায়ী জয়নাল আবেদীন, এরফান আলী ভূঁইয়া, বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি শাহাব উদ্দীন, ব্যবসায়ী নাজিম উদ্দীন দুলু ও মেসবাহ উদ্দীনও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আ জ ম নাছির উদ্দীন বাংলাদেশ ও সৌদি আরবের ঐতিহাসিক এই বন্ধুসুলভ আচরণ ও পারস্পরিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এরই মধ্যে মুন্সিগঞ্জে ৫০০, সৈয়দপুরে ৪৫০, যশোরে ৪০০, গাজীপুরে ৩৫০, নওগাঁয় ৫০০, ত্রিশালে ৩৫০, ভৈরব ৩০০, ব্রাহ্মণবাড়িয়ায় ৪০০, ফরিদপুরে ৪০০, কুমিল্লায় ২০০, চট্টগ্রামের বোয়ালখালীতে ২৫০, হাটহাজারী ৪০০, নগরীর জামালখানে ৫০০, সাতকানিয়ায় ১ হাজার ৫০০, ফটিকছড়িতে ১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সারাবাংলা/আরডি/টিআর

কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টার খাদ্য সহায়তা খাদ্যসামগ্রী বিতরণ দরিদ্র বাংলাদেশি রোহিঙ্গা সৌদি দাতা সংস্থা সৌদি দূতাবাস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর