Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিএসসিসির প্যানেল মেয়রের সহধর্মিণীর জানাজায় মেয়রের শ্রদ্ধাঞ্জলি

সিনিয়র করেসপন্ডেন্ট
১৫ জানুয়ারি ২০২১ ২১:২২

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৪৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও দক্ষিণ সিটি করপোরেশনের প্যানেল মেয়র মো. শহিদ উল্লাহ মিনুর সহধর্মিণী রাশিদা খাতুন মারা গেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। মরহুমার জানাজাতেও অংশ নিয়েছেন।

শুক্রবার (১৫ জানুয়ারি) ভোরে মৃত্যু হয় রাশিদা খাতুনের। বাদ জুমা গেন্ডারিয়ার লোহারপুল জামে মসজিদে রাশিদা খাতুনের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস রাশিদা খাতুনের মরদেহে শ্রদ্ধা জানান।

এ সময় অন্যান্যের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোরশেদ হোসেন কামাল, দক্ষিণ সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

এর আগে গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, রাশিদা খাতুন খুবই সহজ-সরল মানুষ ছিলেন, খুব সহজে মানুষকে আপন করে নিতে পারতেন। তার এই সরলমনা মানবিক গুণাবলির কারণেই তার স্বামীর রাজনৈতিক পদচারণা সহজ হয়েছে। তার মৃত্যুতে আমরা শোকাহত।

শোক বার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মৃত্যুকালে রাশিদা খাতুনের বয়স হয়েছিল ৬০ বছর। তিনি দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের রেখে গেছেন।

সারাবাংলা/ইউজে/টিআর

৪৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শহিদ উল্লাহ ডিএসসিসি প্যানেল মেয়র মেয়র তাপসের শ্রদ্ধা মেয়র ফজলে নূর তাপস রাশিদা খাতুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর