Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে দুর্ঘটনায় দম্পতি নিহত: বাসচালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ জানুয়ারি ২০২১ ১৫:৩৫

ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকায় যাত্রী পরিবহন আজমেরি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রীর নিহতের ঘটনায় বাসের চালককে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ওই চালকের নাম তসিকুল ইসলাম (২৮)।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযানের নেতৃত্বদানকারী কর্মকর্তা সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর এ তথ্য জানান।

তিনি জানান, সোমবার মধ্যরাতে তাকে গাজীপুর থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় বাসের হেলপার ও কন্ডাক্টর এখনও পলাতক।

তিনি আরও জানান, এই চালকের হালকা যান চালানোর লাইসেন্স আছে। ১০ বছর ধরে এই লাইসেন্স দিয়েই তিনি গাড়ি চালাচ্ছেন। সাধারণত বাস ও ট্রাক চালকদের পেশাদার ও ভারি যান চালানোর লাইসেন্স নিতে হয়।

এ বিষয়ে সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক জানান, এ ঘটনায় বিমানবন্দর থানায় একটি মামলা হয়েছে। থানা পুলিশ এই মামলার তদন্ত করছে। পাশাপাশি সিআইডিও ছায়া তদন্ত করে। এরই পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়। শেখ ওমর বলেন, চালক চাপা দেওয়ার কথা স্বীকার করেছে। আমরা তদন্ত করছি। তদন্তে বিস্তারিত উঠে আসবে।

এদিকে, সিআইডি কার্যালয়ে ছবি তোলার সময় সাংবাদিকদের সাথে কথা বলেন চালক তসিকুল। তার লাইসেন্স আছে কি-না জানতে চাইলে চালক বলেন, ‘আমার হালকা যান চালানোর লাইসেন্স আছে। ১০ বছর ধরে এই লাইসেন্স দিয়েই আমি গাড়ি চালাচ্ছি।’

উল্লেখ্য, সোমবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে সাতটার দিকে রাজধানীর বিমানবন্দর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী আকাশ ইকবাল (৩৩) ও স্ত্রী মায়া হাজারিকা (২৫) নিহত হন। বিমানবন্দর এলাকার পদ্মা ওয়েল গেটের পাশে এ ঘটনা ঘটে। তাদের বাসা দক্ষিণখানের মোল্লারটেক এলাকায়। এ দম্পতির আরফা আনজুম নামের চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

সারাবাংলা/এএম

টপ নিউজ দম্পতি নিহত বাস চালক সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর