Monday 14 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকাশ অ্যাপ রেফার করে ১০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ

সারাবাংলা ডেস্ক
১৯ জানুয়ারি ২০২১ ১৬:১৪

ঢাকা: বিকাশ অ্যাপ রেফার করে গ্রাহক তার প্রিয়জনকে অ্যাপ ব্যবহারে উৎসাহিত করার মাধ্যমে পেতে পারেন ১০০ টাকা বোনাস। বিকাশের এই রেফারেল ক্যাম্পেইন চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। এদিকে, প্রথমবার অ্যাপ ব্যবহাকারীও এই সময়ের মধ্যে পেতে পারেন ৫০ টাকা পর্যন্ত বোনাস।

রেফার করা লিংক থেকে কেউ বিকাশ অ্যাপে প্রথমবার লগইন করে যেকোনো লেনদেন করলেই যিনি রেফার করেছেন তিনি পাচ্ছেন ১০০ টাকা বোনাস। ক্যাম্পেইন চলাকালীন সময়ের মধ্যে একজন বিকাশ গ্রাহক যতজনকে খুশি লিংক পাঠাতে পারেন এবং তা থেকে সফল লগইন শেষে যেকোনো লেনদেন হলেই প্রতিবারই তার ১০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ থাকছে।

বিজ্ঞাপন

বোনাস পেতে অ্যাপের ডানদিকের বিকাশ লোগোতে ক্লিক করে ‘রেফার এ ফ্রেন্ড’ অপশন থেকে ‘রেফার করুন’ ক্লিক করতে হবে। এরপর অ্যাপের লিংকটি যেকোনো মাধ্যম যেমন এসএমএস, ই-মেইল, ম্যাসেঞ্জার, হোয়াটস্অ্যাপ, ভাইবার, ইমো, ইত্যাদির মাধ্যমে প্রিয়জনকে শেয়ার করতে পারবেন গ্রাহক। প্রতিটি সফল রেফারেলের ভিত্তিতে নতুন গ্রাহকের অ্যাপ লগ ইন ও লেনদেনের জন্য ২ কর্ম দিবসের মধ্যে বোনাস দেওয়া হবে।

এদিকে রেফারেল লিংক থেকে যিনি বিকাশ অ্যাপ দিয়ে নিজের জাতীয় পরিচয়পত্রের ছবি তুলে একাউন্ট খুলে লগ ইন করবেন, তিনি পাবেন ২৫ টাকা ইনস্ট্যান্ট বোনাস। এরপর তিনি বিকাশ অ্যাপ থেকে প্রথমবার যেকোনো পরিমান মোবাইল রিচার্জ বা ক্যাশ আউট করলে পাবেন আরও ২৫ টাকা ক্যাশব্যাক বোনাস। সর্বমোট ৫০ টাকা বোনাস পাবেন গ্রাহক।

উল্লেখ্য, বর্তমান বিকাশ গ্রাহকরা যাদের বিকাশ অ্যাপ নেই তারাও যদি প্রথমবার বিকাশ অ্যাপ থেকে যেকোনো পরিমান মোবাইল রিচার্জ বা ক্যাশ আউট করেন তাদের জন্যও এই ২৫ টাকা ক্যাশব্যাক অফারটি প্রযোজ্য হবে। এই অফারটিও ৩১ মার্চ ২০২১ পর্যন্ত চলবে।

বিজ্ঞাপন

বিকাশ অ্যাপ রেফার করে বাড়তি আয় করতে চাইলে গ্রাহকরা www.bkash.com/bn/100taka-referral ওয়েবসাইট ভিজিট করে বিস্তারিত জেনে নিতে পারবেন।

সারাবাংলা/এমও

১০০ টাকা বিকাশ বিকাশ অ্যাপ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর