Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

লোকাল করেসপন্ডেন্ট
২১ জানুয়ারি ২০২১ ২২:৫৭

টঙ্গী (গাজীপুর): টঙ্গীতে শিশু উন্নয়ন কেন্দ্র থেকে রিজ উদ্দিন মোল্লা (১৭) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের এক সেলে এ ঘটনা ঘটে।

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক এহিয়াতুজ্জামান বলেন, ‘বৃহস্পতিবার রাতে বাথরুমের গ্রিলের সঙ্গে নিজের গামছা পেঁচিয়ে রিজ উদ্দিন গলায় ফাঁস দেয়। সে কিশোরগঞ্জ থানার একটি মামলায় অভিযুক্ত হয়ে এখানে এসেছিল। এখানে আসার পর সে কারও সঙ্গে মিশতো না।’

রিজ ভারতের দক্ষিণ চব্বিশ পরগনা মগরাহাট থানার মর্যাদা গ্রামের আব্দুর গফুর মোল্লার ছেলে। তাকে কিশোরগঞ্জ জেলা থেকে মাদকের একটি মামলায় আটক করে টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্র (বালক) কেন্দ্রে রাখা হয়েছিল।

কেন্দ্রের চিকিৎসা সহকারী হেলাল উদ্দিন লাশটি উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই ওই কিশোরের মৃত্যু হয়েছে। কীভাবে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাবে না।

গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম জানান, শিশু উন্নয়ন কেন্দ্রে ঘটনাটি কি কারণে ঘটেছে তা পুলিশ তদন্ত করে দেখছে।

সারাবাংলা/এমও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর