Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন, সম্পাদক হৃদয়

সিনিয়র করেসপন্ডেন্ট
২৫ জানুয়ারি ২০২১ ১৯:৪৫

ঢাকা: ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচনে ৪২৮ পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের সিনিয়র সাব-এডিটর মামুন ফরাজী। সাধারণ সম্পাদক পদে জিতেছেন দৈনিক আমাদের সময় পত্রিকার সিনিয়র সাব-এডিটর আবুল হাসান হৃদয়। তিনি পেয়েছেন ৪২৬ ভোট। নির্বাচনে ৩৯৮ ভোট পেয়ে প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সারাবাংলার জয়েন্ট নিউজ এডিটর আলমগীর কবীর।

সোমবার (২৫ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চলে ভোটগ্রহণ। সর্বমোট ১ হাজার ২৬৬ ভোটের মধ্যে ভোট পড়েছে ৭৭৫টি।

বিজ্ঞাপন

নির্বাচিত অন্য প্রার্থীদের মধ্যে সহ-সভাপতি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আনজুমান আরা শিল্পী। যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জাওহার ইকবাল খান। তিনি পেয়েছেন ৪২১ ভোট। এই পদে মো. আনোয়ার সাদাত সবুজ পেয়েছেন ৩০৮ ভোট।

৩৮০ ভোট পেয়ে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের সাব এডিটর অলক বিশ্বাস। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হানজালা শিহাব পেয়েছেন ৩৩৯ ভোট। সাংগঠনিক সম্পাদক সামসুল আলম সেতু পেয়েছেন ৪২৪ ভোট। এই পদে হুমায়ূন কবির তমাল পেয়েছেন ৩১৪ ভোট। দফতর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মনির আহমেদ জারিফ। তিনি পেয়েছেন ৪৩৮। তার প্রতিদ্বন্দ্বী মো. মামুনুর রশিদ মামুন পেয়েছেন ২৭৩ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ৩৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আলমগীর কবীর। তার প্রতিদ্বন্দ্বী দৈনিক ইত্তেফাকের গাজী আব্দুল হাদী পেয়েছেন ৩২৯ ভোট।

প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন লাবিন রহমান। তিনি পেয়েছেন ৪০০ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সর্বোচ্চ ৪৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তৌফিক অপু।

বিজ্ঞাপন

এ ছাড়াও ১১ জন কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন ফারজানা জবা, জাফরুল আলম, আবদুর রহমান খান, আমিনুল রানা, আ. হ. ম ফয়সাল, মো. মনির হোসেন, মো. ফখরুদ্দীন মুন্না, নাঈম মাশরেকী, আবু জাফর সাইফুদ্দীন, মোহাম্মদ আবদুল অদুদ, মো. সাফায়েত হোসেন।

সারাবাংলা/এএম

টপ নিউজ সাব এডিটরস কাউন্সিল

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর