Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা পরবর্তী জটিলতায় এএসপি তন্বীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট
২৫ জানুয়ারি ২০২১ ২২:৩৬

ঢাকা: কোভিড-১৯ পরবর্তী শারীরিক জটিলতায় বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার ইসরাত জাহান তন্বী মৃত্যুবরণ করেছেন। সোমবার (২৫ জানুয়ারি) বেলা ১১টা ২৫ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৩২ বছর বয়সী এই পুলিশ কর্মকর্তা। তিনি ১১ এপিবিএন, উত্তরাতে কর্মরত ছিলেন।

তরুণ ও মেধাবী এই পুলিশ কর্মকর্তার এমন অকাল মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ গভীর শোক জানিয়েছেন।

এক শোকবার্তায় আইজিপি বলেন, মৃত্যু অবধারিত। কিন্তু একজন পুলিশ কর্মকর্তার এমন অকাল মৃত্যু দুঃখজনক। তিনি মরহুমার শোকসন্তপ্ত পরিবারকে এই শোক কাটিয়ে ওঠার সাহস যোগাতে এবং মরহুমার বেহেস্ত নসিব করার জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করেন।

পুলিশের ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩৪তম বিসিএস ব্যাচের ছিলেন ইসরাত জাহান। সরকারি দায়িত্ব পালনের সময় করোনাভাইরাসের সংক্রমণে তিনি আক্রান্ত হন। করোনামুক্ত হয়ে তিনি আবারও কাজে যোগ দেন। কিন্তু তার ফুসফুসে সংক্রমণ দেখা দেয় এবং একে একে তার শরীরে নানা জটিলতা দেখা দিতে থাকে। অবস্থার অবনতি হলে ১৬ জানুয়ারি রাজধানীর আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থাতেই গতকাল রোববার সকাল থেকে তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে থাকে। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানেই তিনি আজ মারা যান।

আজ বেলা তিনটায় রাজারবাগ পুলিশ লাইনসের শহীদ শিরু মিয়া মিলনায়তনে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার কফিনে সশস্ত্র সালাম প্রদর্শন ও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। ঢাকার ধামরাইয়ে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

ইসরাত জাহান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ১১ এপিবিএন, উত্তরাতে যোগদানের আগে মানিকগঞ্জের সহকারী পুলিশ সুপার (প্রবেশনার) হিসেবে কর্মরত ছিলেন।

সারাবাংলা/ইউজে/এমআই

করোনা বিসিএস


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর