Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজকের রাশিফল, ২৭ জানুয়ারি ২০২১


২৭ জানুয়ারি ২০২১ ০৮:৫৩

ঢাকা: জ্যোতিষ শাস্ত্র অনুসারে দৈনিক রাশিফল জাতক-জাতিকার প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। এটি জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে শুভ-অশুভ সময় নির্ণয় পূর্বক বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যকথন করে। বৈদিক জ্যোতিষে সম্পূর্ণ জন্ম কুণ্ডলী ৩৬০ ডিগ্রির হয়ে থাকে এবং প্রতিটি রাশি ৩০ ডিগ্রি।

১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন এর নিজ নিজ অধিপতি গ্রহ রয়েছে। আবার প্রতিটি গ্রহের ৩টি করে মোট ২৭টি নক্ষত্র রয়েছ। যে কারণে প্রতিটি রাশির ফলাদেশ বা রাশিফল ভিন্ন হয়ে থাকে।

ভারতীয় বৈদিক জ্যোতিষ শাস্ত্রে প্রধানত ১২ টি রাশি, ৯ টি গ্রহ ও ২৭ টি নক্ষত্র নিয়ে হিসেব কষা বা গণনা করা হয়ে থাকে। তবে এর বাইরেও আরও অনেক সূক্ষ্ম হিসেব রয়েছে। প্রতিটি রাশি, গ্রহ ও নক্ষত্রের নিজ নিজ কিছু নির্দিষ্ট স্বভাব বা বৈশিষ্ট্য রয়েছে, তাই প্রতিদিন গ্রহ-নক্ষত্রের স্থিতি, গ্রহের প্রাত্যহিক পরিবর্তন, কুণ্ডলিতে গোচর, দৃষ্টি এবং অন্যান্য ব্রহ্মাণ্ডীয় গণনার মাধ্যমে বিভিন্ন দৃষ্টিকোণ থেকে মানুষের স্বাস্থ্য, বৈবাহিক জীবন, প্রেম, ধনসম্পদ, পেশার মতো সমস্ত বিষয়েই ধারণা দেওয়ার উদ্দেশ্যে রাশিফল তৈরি করা হয়ে থাকে। যদিও এই রাশিফল খুবই সামান্য আধারে হয়ে থাকে তবুও উপকৃত হওয়ার যথেষ্ট সম্ভাবনা থাকে।

আজকের দিনে কোন বিষয়ে সাবধান থাকতে হবে, অধিক মনোযোগী থাকতে হবে বা কী আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কী বাধা আসতে পারে ইত্যাদি জানতে পারবেন। এবার চলুন রাশি অনুসারে দেখে নেওয়া যাক আজকের দিনে আপনার গ্রহ-নক্ষত্রের অবস্থান কী বলছে—

মেষ রাশি
আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন—যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। আপনার উদ্বেগহীন মনোভাব পিতামাতার চিন্তার কারণ হবে। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বুঝার চেষ্টা করুন। যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভ।আজকের শুভ রঙ সবুজ, শুভ সংখ্যা ৩।

বৃষ রাশি
আপনি একসাথে প্রধান জমি সংক্রান্ত সুবিধাগুলো এবং বিনোদন প্রকল্পে অনেক মানুষের সমন্বয় সাধন করতে একটি অবস্থানে আছেন। আজকে আপনি অফিস থেকে ঘরে আসার পর পছন্দের কাজ করতে পারেন। আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ১।

মিথুন রাশি
সারাদিন ধরে আপনার শক্তির স্তর ভালো বজায় রাখবেন। আপনি যদি আপনার পরিবারের কোনো সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আজই এটি ফিরিয়ে দেওয়া ভালো। আজকের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ২।

কর্কট রাশি
অন্যদের বলা বা সুপারিশ বিশ্বাস করার আগে সতর্ক থাকুন। অন্যের সমালোচনায় সময় নষ্ট করবেন না। খরচ বাড়বে কিন্তু আয়ও বাড়বে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে ভালোবাসা ও সহায়তা দেবে। আজকের শুভ রঙ সবুজ, শুভ সংখ্যা ৩।

সিংহ রাশি
আবার প্রেমে পড়ার সুযোগ প্রবল কিন্তু ব্যক্তিগত আর গোপন তথ্য প্রকাশ করবেন না। ব্যস্ত রাস্তায় আপনি বুঝতে পারবেন যে আপনার প্রণয়ী সেরা তাই আপনি ভাগ্যবান। খালি সময়ের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে মানুষের কাছ থেকে দূরে সরে গিয়ে নিজের পছন্দসই কাজ করতে হবে। আজকের শুভ রঙ বেগুনী, শুভ সংখ্যা ৪।

কন্যা রাশি
অস্বস্তি আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে কিন্তু আপনার কোনো বন্ধু এর থেকে বেরনোর জন্য আপনাকে অসম্ভব সাহায্য করবে। দুশ্চিন্তা কাটাতে ভালো গানবাজনা শুনুন। আপনি আজ অজানা উৎস থেকে অর্থ অর্জন করতে পারেন। আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ৫।

তুলা রাশি
বিয়ের ব্যাপারে কোনো কথাবার্তা হতে পারে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে বহুদিনের জমে থাকা জটিল সমস্যার সমাধান হবে। সন্তানদের বিদ্যালাভে অমনোযোগের জন্য পরীক্ষার ফল খারাপ হতে পারে। বাড়ির সকলে মিলে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা স্থগিত রাখুন। আজকের শুভ রঙ সবুজ, শুভ সংখ্যা ৬।

বৃশ্চিক রাশি
সারাদিন কোনো প্রিয় ব্যক্তির সঙ্গ পাবেন। খেলাধুলায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। পেটের সমস্যায় ভোগান্তি। গৃহস্থ জীবনে অবসাদ থাকবে। আজকের শুভ রঙ হালকা সবুজ, শুভ সংখ্যা ৭।

ধনু রাশি
সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যক্তিগত ব্যাপার আলোচনা করবেন না। ঘরে সমস্যার উত্থান হতে পারে, কিন্তু ছোট ছোট সমস্যা নিয়ে আপনার সঙ্গীকে সমালোচনা করা পরিত্যাগ করুন। আপনার শৈল্পিক ও সৃজনশীল ক্ষমতা অনেক স্বীকৃতি অর্জন করবে। আজকের শুভ রঙ নীল, শুভ সংখ্যা ৮।

মকর রাশি
আপনি সাধারণত যে রকম দেখেন তার থেকে কম শক্তি নিজের মধ্যে দেখতে পাবেন আজ। অতিরিক্ত কাজে নিজেকে জড়াবেন না। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ৯।

কুম্ভ রাশি
পরিবারের সদস্যদের সঙ্গে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন আজ। সাফল্যে পৌঁছনোর আগে আপনার উদ্দেশ্যগুলো প্রকাশ করবেন না। আজকের শুভ রঙ গোলাপি, শুভ সংখ্যা ১।

মীন রাশি
আজকে আপনি টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে এতো ব্যস্ত হয়ে পড়বেন যে, দরকারি কাজের কথা ভুলে যাবেন। মানসিক ও শারীরিকভাবে সামান্য নিচু থাকবেন আজ। একটু বিশ্রাম ও পুষ্টিকর খাদ্য আপনার শক্তি বৃদ্ধি করতে সাহায্য করবে। আজকের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ২।


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর