Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে পুলিশ সোর্স হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

লোকাল করেসপন্ডেন্ট
২৮ জানুয়ারি ২০২১ ২২:৩৬

টঙ্গী (গাজীপুর): জেলার টঙ্গীতে পুলিশের সোর্স জাকির হোসেন হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় প্রধান আসামিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেল ৫টার দিকে টঙ্গীর শিলমুন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ১টি চাকু (সুইচ গিয়ার) ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, কিশোরগঞ্জ সদরের নিলগঞ্জ এলাকার শুক্কর আলীর ছেলে বিল্লাল হোসেন (২৭), টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকার মো. নুরুল ইসলামের মেয়ে ঝর্ণা আক্তার (২১)।

র‍্যাব-১ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পুলিশের সোর্স হত্যাকাণ্ডের প্রধান আসামি বিল্লাল হোসেন ও ঝর্ণা আক্তারকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও জানায় র‍্যাব।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে টঙ্গীর মরকুন পশ্চিম পাড়া এলাকায় জাকির হোসেনকে এলোপাথারি ছুরিকাঘাত করে ফেলে রেখে যায় আসামিরা। পরে তাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

সারাবাংলা/এমও

গ্রেফতার টঙ্গী পুলিশ সোর্স খুন


বিজ্ঞাপন
সর্বশেষ

চবিতে অনলাইনে চলবে ক্লাস
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৩

ডেঙ্গু : চট্টগ্রামে প্রাণ গেল ২ নারীর
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০০

রাফির নায়িকা তানজিন তিশা
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৯

সম্পর্কিত খবর