Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৯ জেলায় নতুন জেলা প্রশাসক

স্পেশাল করেসপন্ডেন্ট
২৮ জানুয়ারি ২০২১ ২২:৫৪

ঢাকা: দেশের ৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার ( ২৮ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। আদেশ অনুযায়ী ময়মনসিংহ, কুমিল্লা, দিনাজপুর, কুষ্টিয়া, হবিগঞ্জ, রাঙামাটি, ঝিনাইদহ, জামালপুর ও ভোলা জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে।

আর দুই জেলা প্রশাসককে বদলি করা হয়েছে। জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হককে বদলী করে ময়মনসিংহে এবং হবিগঞ্জের জেলা প্রশাসক মো. কামরুল হাসানকে কুমিল্লা জেলা প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে।

এ ছাড়া বিদ্যুৎ বিভাগের সংযুক্ত উপসচিব খালেদ মোহাম্মদ জাকিকে দিনাজপুর, স্ট্রেনদেনিং পাবলিক ফিন্যানসিয়াল ম্যানেজমেন্ট প্রোগ্রাম সার্ভিস ডেলিভারির প্রোগ্রাম এক্সিকিউটিভ অ্যান্ড কো-অর্ডিনেটর মোহাম্মদ সাইদুল ইসলামকে কুষ্টিয়া, ভূমি মন্ত্রণালয়ের উপসচিব ইসরাত জাহানকে হবিগঞ্জ, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মিজানুর রহমানকে রাঙ্গামাটির জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। আর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. মুজিবুর রহমানকে ঝিনাইদহ, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সংযুক্ত উপসচিব মুর্শেদা জামান জামালপুরের এবং জাতীয় সংসদ সচিবালয়ের উপসচিব মো. তৌফিক ইলাহী চৌধুরীকে ভোলার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

আর কুমিল্লার জেলা প্রশাসক মো. আবুল ফজল মীরকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের উপসচিব, কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেনকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের উপসচিব, ময়মনসিংহের ডিসি মো. মিজানুর রহমানকে জননিরাপত্তা বিভাগের উপসচিব, রাঙ্গামাটির ডিসি এ কে এম মামুনুর রশিদকে খাদ্য মন্ত্রণালয়ের উপসচিব, ঝিনাইদহের ডিসি সরোজ কুমার নাথকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব, ভোলার ডিসি মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিককে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব এবং দিনাজপুরের ডিসি মো. মাহমুদুল আলমকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

সারাবাংলা/জেআর/একে

৯ জেলা টপ নিউজ নতুন ডিসি


বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামের ৬ থানায় নতুন ওসি
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৩

স্টারে ফ্রি অফার
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪৮

ওটিটিতে ’তুফান’ মুক্তির তারিখ ঘোষণা
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৪

ডাস্টবিনে পড়েছিল নবজাতকের মরদেহ
১০ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর