Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাকিমপুর পৌরসভার ১২টি নির্বাচনি কেন্দ্র ঝুঁকিপূর্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ জানুয়ারি ২০২১ ১৬:৪৯

হিলি: আগামীকাল শনিবার (৩০ জানুয়ারি) হাকিমপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণের ক্ষেত্রে পৌরসভার ১২টি কেন্দ্রকে অধিক ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে নির্বাচন কমিশন।

এরইমধ্যে ভোটগ্রহণের জন্য যাবতীয় সরঞ্জাম সংশ্লিষ্ট কেন্দ্রে পাঠিয়েছে রির্টানিং কর্মকর্তা। পৌরসভার ২১ হাজার ৬৩১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুরে উপজেলা নির্বাচন অফিস প্রাঙ্গণে ভোট গ্রহণের যাবতীয় সরঞ্জাম সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেন অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার কামরুল হাসান।

অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার কামরুল হাসান জানান, আগামীকাল হাকিমপুর পৌরসভার নির্বাচন ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভার ১২টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ, আমরা সেইসব কেন্দ্রগুলোতে নিরাপত্তা বাহিনীর সংখ্যা বৃদ্ধি করেছি যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে। ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দু’জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সঙ্গে র‌্যাব, পুলিশ, আনসার ও বিজিবি সদস্যরা দায়িত্ব পালন করবে।

উপজেলা নির্বাচন অফিসের তথ্য মতে, এবারের পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, পুরুষ কাউন্সিলর পদে ৩৭ জন ও মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী লড়াই করছেন।

সারাবাংলা/এমও

ঝুঁকিপূর্ণ পৌরসভা নির্বাচন হাকিমপুর পৌরসভা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর