Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরপুরে মহানগর উত্তর আ.লীগের কম্বল বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট
৩০ জানুয়ারি ২০২১ ২০:৪৬

ঢাকা: দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আওতাধীন ৯৪ নং ওয়ার্ডের মিরপুরের সেনপাড়া পার্বত্য এলাকার ওয়াইএমসিএ স্কুলে এসব কম্বল বিতরণ করা হয়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দফতর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পির সহযোগিতায় কম্বল বিতরণকালে সহযোগিতা করে ৯৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেন, আওয়ামী লীগ সব সময় জনগণের কল্যাণের কথা চিন্তা করে। যেকোনো দুর্যোগে মানুষের পাশে আওয়ামী লীগই থাকে। আজকের কম্বল বিতরণের জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান বলেন, সমাজে যারা বিত্তবান আছেন, তাদের প্রত্যেকের উচিত এসব মানুষের পাশে দাঁড়ানো।

বিশেষ অতিথি ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই মহামারি করোনাভাইরাসের মধ্যে কৃষকের ধান কেটে দিয়েছি, বাড়ি বাড়ি খাদ্য পাঠিয়েছি, সব সময় অসহায় মানুষের পাশে আছি এবং আগামীতেও থাকব।

প্রলয় সমদ্দার বাপ্পি বলেন, ক্ষমতায় নয়, সেবার দায়িত্বে বিশ্বাস করে আওয়ামী লীগ, কথায় নয় কাজে বিশ্বাসী, আমি সব সময় গরিব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করতে থাকতে চাই। অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে চাই।

অনুষ্ঠানে আরও ছিলেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজু আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমুল আলম জুয়েল, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ হামিদ, সহদফতর সম্পাদক আব্দুল আউয়াল শেখ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য হিমাংশু কিশোর দত্ত, আতাউর রহমান খান বোরহান, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দিপিকা রানী সমদ্দার, ৯৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম আখের ও সদস্য রফিকুল ইসলামসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমআই

আওয়ামী লীগ কম্বল বিতরণ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর