Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শহীদ মিনারের পেছনে কিশোরীকে শ্বাসরোধে হত্যা, ভবঘুরে যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২১ ১১:৩১

ঢাকা: কেন্দ্রীয় শহীদ মিনারের পেছনে মীম (১৫) নামে এক কিশোরীকে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনায় খায়ের (৩৬) নামে এক ভবঘুরে যুবককে আটক করেছে পুলিশ।

কিশোরীর বান্ধবী শাহনেওয়াজ জানান, তারা রাজধানীর আজিমপুর, পলাশী, ঢাকা মেডিকেল এলাকায় ফুল বিক্রি করতেন। রাত হলে তারা ফুটপাতে ঘুমুতেন।

মীমের বান্ধবী আরও জানান, তার বান্ধবী মীমের বাবা-মা কামরাঙ্গীরচরে থাকেন। মা গৃহিণী, বাবা রিকশাচালক।

ঘটনার বর্ণনা দিয়ে শাহনেওয়াজ জানান, রাতে মীম ও তার তিন কিশোরী বান্ধবী শহীদ মিনার এলাকায় ঘুমুচ্ছিলেন। এ সময় খায়ের এসে টাকার বিনিময়ে মীমকে খারাপ প্রস্তাব দেয়। আলাপ করার নামে কৌশলে মীমকে শহীদ মিনারের পেছনে নিয়ে যায় খায়ের।

শাহবাগ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশীদ জানান, শহীদ মিনারের পেছন থেকে বিবস্ত্র অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ওসি আরও জানান, বাকবিতণ্ডার একপর্যায়ে মীমের গলায় থাকা ওড়না পেঁচিয়ে মীমকে শ্বাসরোধ করে খায়ের। এতে মীম অজ্ঞান হয়ে পড়ে। মীমের ডাক চিৎকারে তার বান্ধবীরা ঘটনাস্থলে ছুটে আসে।

ওসি মামুন অর রশীদ আরও জানান, একটি ছেলেকে তিনজন মেয়ে মিলে মারধর করছে— এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। পরে বিস্তারিত শুনে সেখান থেকে আসামি খায়েরকে আটক করা হয়।

নিহত মীম ও ওই তিন কিশোরী বান্ধবী। তারা শহিদ মিনার এলাকায় ভাসমান অবস্থায় থাকতো। আসামি খায়েরও ভবঘুরে।

মীমের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মীম ধর্ষণের শিকার হয়েছে কি না ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যাবে বলে জানান ওসি মামুর অর রশীদ।

সারাবাংলা/এসএসআর/এএম

কিশোরীকে হত্যা টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর