Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশের উন্নয়নের কথা ভাবেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২১ ১৮:১৬

সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশের উন্নয়নের কথা ভাবেন। বিশেষ করে অবহেলিত এলাকার উন্নয়ন নিয়ে ভাবনা বেশি প্রধানমন্ত্রীর। তিনি হাওর, পাহাড় ও চরের মানুষের জীবনযাপনকে আরও উন্নত দেখতে চান।

রোববার (৩১ জানুয়ারি) বিকালে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার আব্দুস ছত্তার মাস্টার ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে মেজর মাহফুজুর রহমান সবুজ উচ্চ বিদ্যালয় মাঠে আব্দুস ছত্তার মাস্টার স্মৃতিবৃত্তি ও অনলাইন বেস্ট পারফর্মার শিক্ষকদের ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হয়।

মন্ত্রী বলেন, ‘এখনকার শিক্ষার্থীরা আগামী দিনে সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়বে। এজন্য শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে গুরুত্ব দিতে হবে। বর্তমান সরকারের সময়েই হাওরের জেলা সুনামগঞ্জে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। বাঙালি এগিয়ে যাচ্ছে, কিন্তু এই এগিয়ে যাওয়া মানতে পারে না স্বাধীনতাবিরোধী একটি চক্র, এদের থেকে সাবধান থাকতে হবে।’

হাওরের জেলা সুনামগঞ্জের আরও উন্নয়ন কর্মযজ্ঞ অপেক্ষামান জানিয়ে তিনি বলেন, ‘রেললাইন সুনামগঞ্জে আসবে। হাওরে উড়াল সড়কও হবে। সুনামগঞ্জের সঙ্গে নেত্রকোণা-ময়মনসিংহ-ঢাকার যোগাযোগ সড়ক হবে।’

আব্দুস ছত্তার মাস্টার ফাউন্ডেশনের পরিচালক মো. মোখলেছুর রহমানের সভাপতিত্ব বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবীসহ অন্যরা।

পরে মন্ত্রী সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

সারাবাংলা/এমও

এম এ মান্নান পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ হাওর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর