Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনাজপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

লোকাল করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২১ ১৪:১৩

হিলি: দিনাজপুরের ঘোড়াঘাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক স্কুল শিক্ষার্থী গণধর্ষণের শিকার হয়েছেন বলে জানা গেছে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পর তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ঘোড়াঘাট উপজেলার ঘুঘুরা (ভোতরা পাড়া) গ্রামের মৃত লাল মিয়ার ছেলে নাইট গার্ড লাবু মিয়া (২৮), একই গ্রামের আহাম্মদ আলীর ছেলে রাজমিস্ত্রি আশরাফুল ইসলাম (৩৫) ও পৌর এলাকার বাউপুকুর গ্রামের বেল্লাল হোসেনের ছেলে রাজমিস্ত্রি ওমর ফারুক (২১)।

মামলা এজাহার সূত্রে জানা যায়, দশম শ্রেণিতে পড়ুয়া (১৭) ওই শিক্ষার্থীর সঙ্গে রাজু নামে এক ছেলের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। দুইজনের মাঝে ফোনে কথোপকথনের বিষয়টি জানতে পারে লাবু নামে এক যুবক। রাজু কৌশলে ওই মেয়েটির ফোন নাম্বার সংগহ করে রাজু পরিচয়ে মেয়েটির সঙ্গে মোবাইল ফোনে কথা বলে। শনিবার (৩০ জানুয়ারি) রাত তিনটার দিকে কিশোরী সখিনার বাড়ির পাশে আব্দুর রহমানের লিচু বাগানে তাকে দেখা করতে ডাকে। বাগানে গিয়ে সে প্রেমিক রাজুর পরিবর্তে অন্য এক যুবককে দেখে চিৎকার করে পালানোর চেষ্টা করে। এ সময় লাবু ও তার সঙ্গীরা ওই কিশোরীকে আটকে পালাক্রমে গণধর্ষণ করে।

ভুক্তভোগীর মা জানান, সকালে ঘুম থেকে উঠে ঘরে মেয়েকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুজির একপর্যায়ে বাড়ির পাশের লিচুর বাগানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা মেয়েকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পুরো ঘটনা শুনে মেয়েকে নিয়ে থানায় গিয়ে মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন জানান, অভিযান চালিয়ে ওই তিন যুবককে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমের ডিএনএ টেস্ট করানোর জন্য দিনাজপুর মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে।

সারাবাংলা/এএম

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী দিনাজপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর