Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় বিষাক্ত মদপানে ৫ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২১ ১৫:১৫

প্রতীকী ছবি

বগুড়া: বিষাক্ত মদপানে ৫ জনের মৃত্যু হয়েছে। রোববার রাতে (৩১ জানুয়ারি) শহরের পুরান বগুড়া, ফুলবাড়ি ও কাটনারপাড়া এলাকায় এসব মৃত্যুর ঘটনা ঘটে।

পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তরুণ কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মৃত ব্যক্তিরা হলেন, শহরের পুরান বগুড়ার লোকমান হোসেনের ছেলে রাজমিস্ত্রী রমজান আলী (৪০) ও প্রেমনাথের ছেলে সুমন চন্দ্র (৩৮)। কাটনারপাড়া হটু মিয়া লেনের কুলি শ্রমিক সাজু মিয়া (৫৫) ও বাবুর্চি মোজাহার আলী (৭০) এবং শহরের ফুলবাড়ি সরকারপাড়া এলাকার আব্দুল জলিল (৬৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, শহরের তিনমাথা এলাকায় ঋষি (মুচি) পরিবারের ছেলে চঞ্চলের বিয়ের অনুষ্ঠান ছিল রোববার রাতে। বিয়ে বাড়িতে আসা লোকজন পাশের এক হোমিও দোকান থেকে অ্যালকাহোল কিনে পান করে। রাতে বাড়ি ফিরলে সুমন চন্দ্র, তার বাবা প্রেমনাথ ও চাচা রামনাথ এবং প্রতিবেশী রমজান অসুস্থ হয়ে পড়েন। ভোর রাতে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। মদপানে অসুস্থ দুই ভাই প্রেমনাথ ও রামনাথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া রমজান স্থানীয় একটি ক্লিনিকে মারা যান।

অপরদিকে শহরের কালিতলা এলাকায় রোববার রাতে অ্যালকাহোল জাতীয় মদপান করেন সাজু, মোজাহার ও আব্দুল জলিল। রাতে বাড়ি ফিরলে অসুস্থ হয়ে তিনজনই মারা যান।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমাযুন কবীর বলেন, যারা মারা গেছেন প্রত্যেকের বাড়িতে পুলিশ পাঠানো হয়। তবে মৃত ব্যক্তিদের পরিবার থেকে বিষাক্ত মদপানে মারা যাওয়ার বিষযটি অস্বীকার করা হয়েছে। তারপরও বিষয়টি নিয়ে অনুসন্ধান চালানো হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

টপ নিউজ বগুড়া বিষাক্ত মদপান মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর