Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খালেদা জিয়া সংসদীয় গণতন্ত্রে বিশ্বাস করেন না: হুইপ স্বপন

স্পেশাল করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০৮

ফাইল ছবি

ঢাকা: জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সংসদীয় গণতন্ত্রে বিশ্বাস করেন না। তিনি যখন সংসদ নেতা ছিলেন তখন তিনি সংসদে থাকতেন না।

সংসদে বিরোধী দলকে কথা বলতে দেওয়া হয় না— বিএনপির সংসদ সদস্য হারুনুর রশিদের এমন অভিযোগের জবাব দিতে গিয়ে সোমবার (১ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের একাদশ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

হুইপ বলেন, দুর্নীতির বিরুদ্ধে হারুনুর রশিদ বারবার উচ্চকণ্ঠ হওয়ার চেষ্টা করেছেন। বর্তমান সরকারের সফলতা ম্লান করাই আসলে এটার মূল উদ্দেশ্য। দুর্নীতিতে যারা পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন ছিলেন, তাদের মুখে যখন দুর্নীতির অভিযোগ শুনি তখন হাসি ছাড়া অন্য কিছু পায় না।

তিনি বলেন, আমরা জিয়াউর রহমানকে অসম্মান করার রাজনীতি করি না। আমাদের সুপ্রিম কোর্ট জিয়াউর রহমান সাহেবকে অবৈধ রাষ্ট্রপতি হিসেবে রায় দিয়েছেন।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, টাকা পাচার আর ভোটের গল্প করেন হারুনুর রশিদ। কত টাকা নির্বাচনের আগে লন্ডন পাঠিয়েছে আপনাদের তৃণমূল? প্রত্যেকটি আসনে একাধিক তৃণমূল নেতার কাছ থেকে টাকা নিয়ে বিদেশে পাচার করে আপনারা প্রার্থীকে আগেই পঙ্গু করে দিয়েছেন। ওই টাকার খবর সবাই জানে।

হুইপ বলেন, বাংলাদেশ কোভিড মোকাবেলায় যে সাফল্য দেখিয়েছে সেই সাফল্য আমেরিকাও দেখাতে পারে নাই, বিশাল জনগোষ্ঠীর দেশ যুক্তরাজ্যও দেখাতে পারে নাই। আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতও দেখাতে পারে নাই।

সারাবাংলা/এএইচএইচ/এসএসএ

খালেদা জিয়া সংসদীয় গণতন্ত্র হুইপ স্বপন

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর