Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেয়র প্রার্থীর গলায় টাকার মালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২১ ২২:০৭

ঠাকুরগাঁও: আসন্ন ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী (নৌকা প্রতীক) আঞ্জুমান আরা বন্যার গলায় টাকার মালা পরিয়ে দিলেন পৌরবাসী। এ সময় আঞ্জুমান আরা বন্যা পৌরবাসীর কাছে দোয়া ও নৌকা প্রতীকে ভোট চান।

সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডোটরিয়াম হল রুমে এক বর্ধিত সভায় ১১নং ওয়ার্ড কাউন্সিলর মো. নুর ইসলাম ছুটু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ওই ওয়ার্ডের বাসিন্দারা আঞ্জুমান আরা বন্যার গলায় টাকার মালা পরিয়ে দেন।

বিজ্ঞাপন

এ সময় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনজুমান আরা বন্যা বলেন, ‘দিনে দিনে পৌরবাসীর ভালোবাসায় আমি ঋণী হয়ে যাচ্ছি। আপনাদের এই ঋণ কখন শোধ হওয়ার নয়। আমি মনে প্রাণে চেষ্টা করব, পৌরবাসীর সুখে-দুঃখে প্রতিটি মুহূর্তে পাশে থাকার। বিএনপি প্রার্থীকে দেখলে ভোটাররা মুখ ফিরিয়ে নেয়। কেননা তারা ভোটে জয়ী হলে উন্নয়নের কথা ভুলে যায়। পৌরসভার উন্নয়নের জন্য দলমত নির্বিশেষে আমাকে আগামী ১৪ ই ফেব্রুয়ারি ভোট দিয়ে জয় যুক্ত করবেন।’

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাদেক কুরাইশী, যুবলীগের সাধারণ সম্পাদক সমীর দত্ত, ছাত্রলীগের সভাপতি, মো. মাহাবুব হোসেন রনি, সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলকসহ অনেকেই।

সারাবাংলা/একে

আঞ্জুমান আরা টাকার মালা পৌরসভা মেয়রপ্রার্থী

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর