Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাতিরঝিল থেকে ৩১ উত্যক্তকারী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট
২ ফেব্রুয়ারি ২০২১ ১৩:২৯

ঢাকা: রাজধানীর হাতিরঝিল লেক ও পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালিয়ে রাতের বেলা সাধারণ মানুষকে উত্যক্তকারী ৩১ জনকে আটক করেছে পুলিশ। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার (১ ফেব্রুয়ারি) বিকেল চারটা থেকে রাত আটটা পর্যন্ত এ অভিযান চালায় পুলিশ। আটকদের মধ্যে ৫ জনের বিরুদ্ধে গণউপদ্রব ও অহেতুক হৈচৈ করার অপরাধে ডিএমপি অর্ডিন্যান্স অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়ে‌ছে। অন্যদের‌ শর্তসা‌পে‌ক্ষে তা‌দের অভিভাবক‌দের জিম্মায় দেওয়া হ‌য়ে‌ছে।

উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ফেসবুক পেজে একজন সচেতন নাগরিক অভিযোগ করে জানান,  হাতিরঝিল এলাকায় বেড়াতে আসা সাধারণ মানুষকে কতিপয় কিশোর অনেকদিন ধরে নানাভাবে উত্যক্ত করে আসছে।

এরপর পুলিশ হেডকোয়ার্টার্স থেকে বিষয়টি হাতিরঝিল থানা পুলিশকে নি‌র্দেশনা দেওয়া হলে গত ২৭ জানুয়ারি থেকে হাতিরঝিল ও পার্শ্ববর্তী এলাকায় পোশাকে ও সাদা পোশাকে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। বি‌নোদন প্রত্যাশী মানুষের আনন্দ উদযাপন‌কে নি‌র্বিঘ্ন ও শা‌ন্তিপূর্ণ কর‌তে ও যেকো‌নো প্রকার হয়রা‌নি থে‌কে তা‌দের‌কে মুক্ত রাখ‌তে এ ধর‌নের অভিযান প‌রিচা‌লিত হ‌চ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সারাবাংলা/ইউজে/এসএসএ

আটক উত্যক্তকারী টপ নিউজ রাজধানী হাতিরঝিল


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর