Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তাহিরপুরে সাংবাদিক নির্যাতনের ঘটনায় গ্রেফতার আরও ১

আল হাবিব, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৪৩

সুনামগঞ্জ: তাহিরপুরে সাংবাদিক কামাল হোসেনকে (৩০) গাছের সঙ্গে বেঁধে মারধরের মামলার এজাহারভুক্ত আসামি রইস উদ্দিনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। রইস উদ্দিন উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের আনামত আলীর ছেলে।

তাহিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর বিশ্বাস জানান, বুধবার (৩ ফেব্রুয়ারি) ভোর রাতে উপজেলার মানিগাঁও গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে ভিডিও ফুটেজ দেখে চারজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- ঘাগটিয়া এলাকার সামু মিয়ার ছেলে ফয়সাল আহমেদ, শাহনুর মিয়ার ছেলে আনহারুল ইসলাম, ছবিরুল ইসলামের ছেলে তাহির হোসেন ও গোলাম হোসেনের ছেলে মাসবিরুল ইসলাম।

বিজ্ঞাপন

উল্লেখ্য, সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুরে জেলার তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীর পাড় কেটে অবৈধভাবে বালু উত্তোলনের সংবাদ পেয়ে সাংবাদিক কামাল হোসেন ছবি তুলতে যান। এ সময় স্থানীয় বালু পাথরখেকো চক্র সাংবাদিক কামাল হোসেনকে হামলা করে ঘাগটিয়া বাজারে জনসম্মুখে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। খবর পেয়ে উপজেলার বাদাঘাট ফাঁড়ির ইনচার্জ এসআই মাহমুদুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

সারাবাংলা/এএম

তাহিরপুর সাংবাদিক নির্যাতন সুনামগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর