Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবুনগরীকে দেখতে হাসপাতালে ধর্ম প্রতিমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট
৩ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৩৫

চট্টগ্রাম ‍ব্যুরো: হাসপাতালে ভর্তি হেফাজতে ইসলামের আমির জুনাইদ বাবুনগরীকে দেখতে গেছেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। এ সময় বাবুনগরীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন প্রতিমন্ত্রী।

বুধবার (৩ ফেব্রুয়ারি) বিকেল তিনটার দিকে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশে বেসরকারি সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন বাবুনগরীকে দেখতে যাওয়ার সময় সাংসদ আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভীকেও সঙ্গে নেন প্রতিমন্ত্রী।

বিজ্ঞাপন

বাবুনগরীর ব্যক্তিগত সহকারী এনামুর রহমান ফারুকী সারাবাংলাকে বলেন, ‘প্রতিমন্ত্রী ইসলামী ফাউন্ডেশনের একটি প্রোগ্রামে চট্টগ্রামে এসেছিলেন। সেই প্রোগ্রাম শেষ হওয়ার পর এমপি নদভী সাহেব আমার সঙ্গে যোগাযোগ করে বলেন- প্রতিমন্ত্রী হাসপাতালে আসবেন। বিকেল তিনটার দিকে উনাদের দু’জনের সঙ্গে ধর্ম মন্ত্রণালয়ের কয়েকজন কর্মকর্তাও এসেছিলেন। শুধুমাত্র হেফাজতের আমিরের শারীরিক অবস্থা নিয়ে কথা হয়েছে। আর কোনো কথা হয়নি।’

এদিকে প্রতিমন্ত্রী যাওয়ার পর সন্ধ্যায় বাবুনগরীকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে বলে জানিয়েছেন এনামুর রহমান ফারুকী।

জ্বরে আক্রান্ত হওয়ার পর গত ৩০ জানুয়ারি রাতে হাসপাতালে ভর্তি করা হয় কওমি মাদরাসাভিত্তিক সংগঠন হেফাজতের এ শীর্ষ নেতাকে। বিভিন্ন পরীক্ষায় তেমন কোনো জটিলতা না পাওয়ায় ডাক্তারের পরামর্শে তাকে বাসায় নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ফারুকী।

২০২০ সালের ১৮ সেপ্টেম্বর হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা আমির শাহ আহমদ শফীর জীবনাবসানের পর ১৫ নভেম্বর প্রতিনিধি সম্মেলনের মাধ্যমে তার স্থলাভিষিক্ত হন জুনাইদ বাবুনগরী। তবে বাবুনগরীকে নিয়ে আপত্তি আছে শফীর অনুসারীদের মধ্যে।

বিজ্ঞাপন

মানসিক নির্যাতনের মাধ্যমে আহমদ শফীকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার অভিযোগে তার শ্যালক মোহাম্মদ মঈন উদ্দিন গত ১৭ ডিসেম্বর ৩৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। জুনাইদ বাবুনগরীকে ওই মামলায় আসামি করা না হলেও তদন্ত সংস্থা পিবিআই গত ১২ জানুয়ারি তাকে জিজ্ঞাসাবাদ করে।

সারাবাংলা/আরডি/পিটিএম

জুনাইদ বাবুনগরী টপ নিউজ ধর্মপ্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান হেফাজতে ইসলাম বাংলাদেশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর