Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ট্রেনের ধাক্কায় ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ ফেব্রুয়ারি ২০২১ ২১:২২

ফাইল ছবি

ঢাকা: রাজধানীতে পৃথক এলাকায় ট্রেনের ধাক্কায় ২ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সকালে খিলক্ষেতের জোয়ার সাহারা ও দক্ষিণখানের জয়নাল মার্কেট এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শাহিন মিয়া (৪২) ও অজ্ঞাত এক নারী (৩৫)।

বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মহিউদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দক্ষিণখানের জয়নাল মার্কেট সংলগ্ন রেললাইনে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক নারী মারা যায়। তার পরিচয় এখনও জানা যায়নি। নিহতের পরনে ছিল একটি কালো রঙয়ের বোরখা।

এএসআই মহিউদ্দিন আরও জানান, খিলক্ষেত জোয়ারসাহারা এলাকায় রেললাইনে বেলা ১১টায় কমলাপুর স্টেশন থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যান শাহিন। পেশায় বাবুর্চি শাহিন বনানী এলাকায় বিভিন্ন নির্মাণাধীন ভবনে রান্না করতেন। নিহতের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায়। বাবার নাম মৃত মোজ্জাব্বর হোসেন। বর্তমানে তিনি বনানী এলাকায় থাকতেন।

তিনি আরও জানান, স্বজনদের দরখাস্তের পরিপ্রেক্ষিতে নিহত শাহিন মিয়ার মৃতদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অজ্ঞাত ওই নারীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

ট্রেনের ধাক্কা দুই জনের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর