Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে যুবকের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৫ ফেব্রুয়ারি ২০২১ ১২:২৬

ঢাকা: রাজধানীর বসিলায় একটি বাসায় কামরুল ইসলাম (২৪) নামে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুলকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মৃত কামরুল বাংলাদেশ সাধারণ আনসারদের তায়কোয়ান্দো জাতীয় দলের খেলোয়াড় ছিলেন। মোহাম্মদপুর এলাকার একটি তায়কোয়ান্দো স্কুলের খণ্ডকালীন শিক্ষকও ছিলেন তিনি। তার বাড়ি চট্টগ্রাম জেলার কর্ণফুলী উপজেলার দক্ষিণ শিকল বাহার গ্রামে। বাবার নাম মৃত আব্দুল করিম। বর্তমানে তিনি মতিঝিল ফকিরাপুল গরম পানির গলি এলাকায় ভাড়া থাকতেন।

কামরুলকে হাসপাতালে নিয়ে আসা কামরুলের নারী সহকর্মী প্রতিভা সরকার জানান, তিনি বসিলা এলাকায় ভাড়া থাকেন। কামরুল যে স্কুলের শিক্ষক সে স্কুলের ম্যানেজার তিনি।

তিনি বলেন, আমার সঙ্গে কামরুলের খুব ভালো সম্পর্ক। বৃহস্পতিবার রাতে কামরুল আমাকে ফোন দিয়ে বলে আমার বাসায় রাতে খাবে। এরপর বিকালে সে আর আমি বাজার করি। রাতে খাবার খেয়ে আমার পাশের রুমে ঘুমিয়ে পড়ে কামরুল। আজ সকালে তার গ্রামের বাড়ি চলে যাওয়ার কথা ছিল। ভোর ৪টার দিকে পাশের রুমে গিয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পাই কামরুলকে। পরে আমি নিজেই লাশ নামিয়ে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে কী কারণে সে গলায় ফাঁস দিতে পারে সে বিষয়ে কিছু জানাতে পারেনি প্রতিভা।

এদিকে তায়কোয়ান্দো ফেডারেশনের জাতীয় দলের সহকারী কোচ মো. পলাশ মিয়া জানান, সে গত পরশু দুই দিনের জন্য ছুটি নিয়েছিল গ্রামের বাড়িতে যাওয়ার জন্য। এর পর থেকে তার সঙ্গে যোগাযোগ নাই কামরুলের। এই দুই দিন কোথায় ছিল তা বলতে পারছি না। আজ সকালেই তার মৃত্যুর খবর শুনে হাসপাতালে আসি।

পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। প্রতিভাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত (ওসি) সাজ্জাদুর রহমান জানান, কামরুল নামে এক যুবকের মৃত্যুর সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা /এসএসআর/এসএসএ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর