Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুনামগঞ্জে নারী ইউপি সদস্যকে কুপিয়ে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ ফেব্রুয়ারি ২০২১ ১০:২৯

সুনামগঞ্জ: দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংরক্ষিত আসনের নারী ইউপি সদস্য রাজিয়া বেগমকে (৪৫) কুপিয়ে আহত করা হয়েছে । শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে আফসরনগর গ্রামে এই ঘটনা ঘটে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজির আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পান্ডারগাও ইউনিয়নের ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রাজিয়া বেগমের সঙ্গে প্রতিবেশী মোশাহিদ আলীর বাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতকাল বিকেলে বাড়ি থেকে বের হয়ে পান্ডারগাও বাজারে যাওয়ার সময় প্রতিপক্ষ মোশাহিদ আলী ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রাজিয়া বেগমকে গুরুতর আহত করে । পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

পান্ডারগাও ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আরফান উদ্দিন বলেন, জায়গা নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। প্রতিপক্ষরা তাকে নির্মমভাবে কুপিয়ে আহত করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।

ওসি মো. নাজির আলম বলেন, ইউপি সদস্যকে যারা কুপিয়ে আহত করেছে তাদের মধ্যে চার জনকে পুলিশ আটক করেছে। বাকিদের আটক করতে পুলিশের অভিযান চলছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় মামলা দায়ের করেনি।

সারাবাংলা/এসএসএ

আহত নারী ইউপি সদস্য সুনামগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর