Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিজিএমইএ নির্বাচনে ফোরাম প্যানেল লিডার শামসুদ্দিন

সিনিয়র করেসপন্ডেন্ট
৭ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৪৪

ঢাকা: তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএর আসন্ন ২০২১ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য সংগঠনটির সাবেক ভাইস প্রেসিডেন্ট এবিএম শামসুদ্দিনকে প্যানেল লিডার হিসেবে মনোনয়ন দিয়েছে পোশাক ব্যবসায়ীদের জোট ফোরাম।

শনিবার (৬ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে ফোরাম লিডার হিসেবে তার নাম ঘোষণা করা হয়। সংগঠনটির বর্তমান সভাপতি রুবানা হক আসন্ন নির্বাচনে ফোরামের প্যানেল সদস্য হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলেও জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফোরামের প্রেসিডেন্ট আনোয়ার উল আলম চৌধুরী পারভেজ, বিজিএমইএ’র বর্তমান প্রেসিডেন্ট ড. রুবানা হক, সাবেক প্রেসিডেন্ট আনিসুর রহমান সিনহা, সাবেক ভাইস প্রেসিডেন্ট বেনজীর আহমেদ, বিজিএমইএ’র ডিরেক্টর খন্দকার বেলায়েত হোসেনসহ ফোরামের শীর্ষনেতা, বিজিএমইএ সদস্য এবং শিল্প উদ্যোক্তারা।

মনোনয়ন পাওয়া প্যানেল লিডার এটিএম শামসুদ্দিন হান্নান গ্রুপের চেয়ারম্যান। দেশের আরএমজি খাতের সফল এই ব্যবসায়ী কর্মজীবন শুরু করেন ১৯৭৭ সালে বিজেএমসিতে স্টাডি অফিসার হিসেবে। ১৯৯৯ সালে তিনি আনিসুর রহমান সিনহার নেতৃত্বাধীন বিজিএমইএ’র বোর্ডে কাস্টম ও আরবিট্রেশনসহ ৬টি স্ট্যান্ডিং কমিটিতে দায়িত্বপালন করেন। ২০০৩-০৪ সালে তিনি বিজিএমইএ’র ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০৭-০৮ সালে তিনি ভাইস-প্রেসিডেন্ট (ফাইনান্স) হিসেবে দায়িত্ব পালন করেন।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

প্যানেল লিডার বিজিএমইএ শামসুদ্দিন


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

সম্পর্কিত খবর