Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আল জাজিরায় দেশবিরোধী অপপ্রচারের ইন্ধনদাতা তারেক রহমান’

সারাবাংলা ডেস্ক
৭ ফেব্রুয়ারি ২০২১ ২১:২৩

চট্টগ্রাম ব্যুরো: কাতারভিত্তিক সংবাদ মাধ্যম আল জাজিরায় বাংলাদেশ নিয়ে ‘অপপ্রচারের’ পেছনে তারেক রহমানের ইন্ধন আছে বলে মনে করছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি দণ্ডিত তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন।

রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে নগরীর বেসরকারি ম্যাক্স হাসপাতালে দলের অসুস্থ এক নেতাকে দেখতে গিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেছেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘আল জাজিরা বাংলাদেশবিরোধী অপপ্রচার চালিয়ে ঔদ্ধত্যপূর্ণ ধৃষ্ঠতা প্রদর্শন করেছে। আল জাজিরা অমার্জনীয় গুরুতর অপরাধ করেছে। এই অপরাধের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিশ্চিত করা না হলে আমাদের স্বাধীনতা সার্বভৌমত্ব বিপন্ন হবে।

‘আল জাজিরার ইন্ধনদাতা লন্ডনে ফেরারী ও দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমান। তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে এবং যেসব মামলায় তার দণ্ড হয়েছে সেই মামলায় কারাগারে পাঠাতে হবে। তারেক রহমান এবং আল জাজিরার ষড়যন্ত্র মোকাবিলায় স্বাধীনতার স্বপক্ষের রাজনৈতিক শক্তিকে নতুন করে আরেকটি যুদ্ধের মাঠে নামতে হবে’ –বলেন নাছির।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ ও যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতা এবং বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী শফিকুল হাসান অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদিন তাকে দেখতে যাওয়া নেতাদের মধ্যে আরও ছিলেন- নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, কার্যনির্বাহী সদস্য বেলাল আহমদ।

সারাবাংলা/আরডি/এমও

আ জ ম নাছির আল-জাজিরা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর