Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতে পানির নিচে বিয়ে

আন্তর্জাতিক ডেস্ক
৭ ফেব্রুয়ারি ২০২১ ২৩:১৫

ভারতে চেন্নাইয়ের দুঃসাহসী এক দম্পতি অভিনব কায়দায় বিয়ে সেরেছেন। রাজ্যের নীলঙ্কারাই উপকূলে ৬০ ফুট পানির নিচে ডুব দিয়ে গাঁটছড়া বাঁধেন বর এস চিন্নাদুরাই ও কনে শ্বেতা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের সেই ভিডিও ছড়িয়ে পড়ার পর আলোচনায় এসেছেন ওই দম্পতি। বিয়ে সম্পন্ন হয়েছে হিন্দু রীতি মেনেই। ভারতের গণমাধ্যম দাবি করছে, পানির নিচে এমন বিয়ে এটিই প্রথম।

বিবিসি জানায়, স্কুবা ডাইভার হিসেবে লাইসেন্স আছে বর চিন্নাদুরাইয়ের। আর কনে শ্বেতা বিয়ের কয়েকমাস আগে থেকেই সুইমিং পুলে ডাইভিংয়ের প্রশিক্ষণ নিয়েছেন। বিয়ের আনুষ্ঠানিকতা সেরে দম্পতি সাঁতরে তীরে ওঠার আগ পর্যন্ত পুরো অনুষ্ঠানের দৃশ্যই ক্যামেরায় ধারণ করা হয়।

বর-কনে দুজনই পরেছিলেন ভারতের ঐতিহ্যবাহী বিয়ের পোষাক। কনে সেজেছিলেন লাল শাড়িতে আর বর পরেছিলেন ধুতি। পুরোহিতের নির্দেশনা মেনে সকালের এক শুভক্ষণে তারা পানির নিচে গিয়ে বিয়ে সারেন।

এ ব্যাপারে বর চিন্নাদুরাই বিবিসিকে জানিয়েছেন, প্রচলিত রীতিতেই বিয়ে হয়েছে। কেবল বিয়েটা হয়েছে পানির নিচে। সেখানে তারা মালাবদল করেছি, মঙ্গলসূত্রও বাঁধা হয়েছে।

ওদিকে, পানির নিচের বিয়ের অভিজ্ঞতা জানিয়ে কনে শ্বেতা বলেন, এই তিনি সাগরের পানির নিচে গেছেন। তার চারপাশে ভেসে বেড়াচ্ছিল মাছেরা। সেই রোমাঞ্চকর অনুভূতি জীবনভর মনে থাকবে।

সারাবাংলা/একেএম

চেন্নাই পানির নিচে বিয়ে ভারত

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর