Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইরফান সেলিমের ২ মামলায় অব্যহতির শুনানি ১৮ ফেব্রুয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট
৮ ফেব্রুয়ারি ২০২১ ১৭:২০

ঢাকা: ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের বিরুদ্ধে চকবাজার থানায় দায়ের করা অস্ত্র ও মাদক মামলায় অব্যাহতির শুনানির তারিখ পিছিয়ে আগামী ১৮ ফেব্রুয়ারি ধার্য করেছেন আদালত।

সোমবার (৮ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে এরফান সেলিমের অব্যাহতির শুনানির দিন ধার্য ছিল। কিন্তু এদিন ইরফান সেলিমকে কারা কর্তৃপক্ষ আদালতে হাজির করেনি। এজন্য আদালত শুনানির তারিখ পিছিয়ে এ দিন ধার্য করেন।

গত ৪ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পরিদর্শক (অপারেশন) মুহাম্মদ দেলোয়ার হোসেন এরফান সেলিমের অব্যাহতির সুপারিশ করে প্রতিবেদন দাখিল করেন।

এদিকে এরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লাকে অভিযুক্ত করে দুই মামলায় চার্জশিট দিয়েছেন এ তদন্ত কর্মকর্তা।

জানা যায়, গত ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় এমপি হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা মারে। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে এরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে মারধর করে। ওই ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদ, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত দুই-তিন জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন। বর্তমানে আসামিরা কারাগারে রয়েছে।

সারাবাংলা/এআই/এমআই

ইরফান সেলিম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর