Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই’

স্পেশাল করেসপন্ডেন্ট
৮ ফেব্রুয়ারি ২০২১ ২১:২৫

চট্টগ্রাম ব্যুরো: আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই, রাজপথেই দাঁতভাঙ্গা জবাব দেবো— বিএনপিকে উদ্দেশ্য করে এই হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (৮ ফেব্রুয়ারি) নগরীর হালিশহরে একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম সিটি করপোরেশনের নবনির্বাচিত ছয় কাউন্সিলরের সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘বিএনপি কর্মসূচি ঘোষণা করেছে। স্পষ্ট বলে দিচ্ছি— আন্দোলনের নামে যদি কোনো অপকর্ম বিএনপি করতে চায়, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সর্বস্তরের জনগণকে নিয়ে রাজপথে দাঁতভাঙা জবাব দেবে। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এক ও অভিন্ন। আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। আমরা আন্দোলন-সংগ্রাম করে এদেশকে স্বাধীন করেছি।’

‘যারা পাকিস্তানের প্রেতাত্মা, তারা রাজপথের আন্দোলনে ভয় পায়। সেজন্য তাদের আন্দোলন অফিসে সংবাদ সম্মেলনেই সীমাবদ্ধ। আন্দোলন করতে না পেরে তারা বিতর্কিত মিডিয়া আল জাজিরাকে ইন্ধন দিয়ে অপপ্রচার চালাচ্ছে। লন্ডনে ফেরারি তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে শাস্তির মুখোমুখি করা হবে’— বলেন আ জ ম নাছির।

নগরীর দক্ষিণ-মধ্যম হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসানের সভাপতিত্বে ও সাইফুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে কাউন্সিলর মোরশেদ আলী, আবদুল মান্নান, গোলাম মোহাম্মদ চৌধুরী, জিয়াউল হক সুমন এবং ফেরদৌসি আকবর ও আফরোজা কালাম বক্তব্য দেন।

সারাবাংলা/আরডি/পিটিএম

আ জ ম নাছির উদ্দীন আওয়ামী লীগ আন্দোলন


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর