Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোটরসাইকেলের চাকা ফেটে দুর্ঘটনায় বাবা নিহত, আহত ছেলে

স্টাফ করেসপন্ডেন্ট
৮ ফেব্রুয়ারি ২০২১ ২২:১৭

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকায় সড়ক দুর্ঘটনায় ইউনুস ব্যপারী (৭০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন তার ছেলে শামীম রেজা (৩৬)।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে ইউনুস ব্যাপারীকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা সাতটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলের স্ত্রী সাজেদা আক্তার জানান, তাদের বাড়ি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলায়। বর্তমানে তারা আব্দুল্লাহপুরের কাজীপাড়া এলাকায় থাকতো।

সাজেদা আক্তার জানান, তার শ্বশুর কলাবাগান কাঠালবাগান এলাকায় ফেরি করে মুরগি বিক্রি করতো। আর শামীম রেজা বাড্ডায় শিশু অটিস্টিক স্কুলে শিক্ষকতা করেন। দুপুরে ছেলে বাবাকে নিয়ে মোটরসাইকেল যোগে কারওয়ান বাজার থেকে বাজার করে বাসায় ফিরছিলেন। পথে বিমানবন্দর বলাকা অফিসের সামনে এলে মোটরসাকেলটির সামনের চাকা ফেটে গেলে শামীম সেটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে মোটরসাইকেলটি রাস্তার আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে দুজন ছিটকে পড়ে। এতে গুরুতর আহত হন ইউনুস ব্যাপারী। আর শামীমের ডান হাতে সামান্য আঘাত লাগে। সেখান থেকে তাকে প্রথমে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে সন্ধ্যায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি বিমানবন্দর থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

উত্তরা ছেলে দুর্ঘটনা বাবা রাজধানী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর