Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রায়হানকে অপহরণ করে নির্যাতন, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৩৫

পটুয়াখালী: জেলার কুয়াকাটার মহিপুরে যুবক রায়হানকে অপহরণ করে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় রায়হানকে মারধর করার স্থান থেকে ব্যাপক পরিমাণ মদ উদ্ধার করা হয়েছে।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পশ্চিম কুয়াকাটায় এলাকা থেকে ইলিয়াস বেপারী (২৩) এবং একই দিন সকালে ফাঁসিপাড়া এলাকা থেকে ইউসুফকে (২৫) গ্রেফতার করা হয়। তবে ঘটনার পাঁচ দিন পার হলেও নিখোঁজ রায়হানকে এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, গ্রেফতারকৃতদের দেওয়া তথ্য মতে মোথাউপাড়া এলাকা থেকে মাটি খুঁড়ে ১৫ কন্টেইনার মদ ও পাঁচ ড্রাম মদ তৈরি উপাদান উদ্ধার করা হয়। এই স্থানেই নিখোঁজ রায়হানকে মারধর করা হয়েছিল।

এর আগে, গত বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে এক লাখ টাকা ও একটি মটোরসাইকেল নিয়ে বের হওয়ার পর নিখোঁজ হয় রায়হান। পরে শুক্রবার সকালে রায়হানকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় গত রোববার রাতে রায়হানের পিতা আবুল কাশেম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখসহ আরও চার জনকে অজ্ঞাত আসমি করে মহিপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এসব তথ্য নিশ্চিত করে ওসি মনিরুজ্জামান বলেন, বিষয়টি গুরুত্বে সঙ্গে দেখা হচ্ছে এবং রায়হানকে উদ্ধারসহ সকল আসামি গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

সারাবাংলা/এনএস

গ্রেফতার নির্যাতন রায়হান অপহরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর