Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা ভ্যাকসিন: নাটোর সদর হাসপাতালে বুথ সংকটে ভোগান্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ ফেব্রুয়ারি ২০২১ ১৭:২৬

নাটোর: সারাদেশে নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) ভ্যাকসিন প্রয়োগের তৃতীয় দিনে নাটোর সদর হাসপাতালের বুথগুলোতে দেখা গেছে উপচে পড়া ভিড়। হাসপাতালে চারটি বুথ প্রস্তুত রাখা হলেও মাত্র দুটি বুথে ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম চালাচ্ছে কর্তৃপক্ষ। এ কারণে তীব্র ভিড়ের পাশাপাশি ভোগান্তির সৃষ্টি হয়।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকাল থেকেই ভ্যাকসিন গ্রহণের জন্য সদর হাসপাতালে আসেন বয়স্কদের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। কিন্তু একটি মাত্র বুথে পুরুষদের ভ্যাকসিন প্রয়োগ করার কারণে তীব্র ভিড়ের সৃষ্টি হয়। এসময় বয়স্কদের ভোগান্তিতে পড়তে দেখা যায়। পাশাপাশি ভ্যাকসিন দিতে গিয়ে হিমশিম খেতে হয় নার্সদের।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মুঞ্জুর রহমান জানান, গত দুই দিন ধরে নাটোর সদর হাসপাতালে চারটি বুথ প্রস্তুত রাখা হলেও মাত্র দুটি বুথে ভ্যাকসিন প্রয়োগ করে আসছিল কর্তৃপক্ষ। তৃতীয় দিনে হঠাৎ করে চাপ পড়ার কারণে ভ্যাকসিন দিতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে নার্সদের। তবে আগামীকাল থেকে বুথ সংখ্যা বাড়ানো হবে।

নাটোর সদর হাসপাতালে টিকা প্রয়োগ কার্যক্রম পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। এসময় তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে বুথ সংখ্যা বাড়ানোর নির্দেশ দেন।

তিনি বলেন, আগামীকাল থেকে বুথ সংখ্যা বাড়ান হবে। পাশাপাশি যাদের সুরক্ষা অ্যাপে নিবন্ধন করতে সমস্যা হচ্ছে তাদেরকে এনআইডি কার্ড দিয়ে ভ্যাকসিন প্রয়োগের নির্দেশনা দেওয়া হয়েছে।

সারাবাংলা/এসএসএ

করোনা প্রয়োগ বুথ ভোগান্তি ভ্যাকসিন সংকট


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর