Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গণপূর্ত কার্যালয়ে ঢুকে তাণ্ডব: কথিত যুবলীগ নেতা রিমান্ডে

স্পেশাল করেসপন্ডেন্ট
৯ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৫৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে ঢুকে ঠিকাদারকে মারধর ও প্রকৌশলীকে হত্যার হুমকির ঘটনায় দায়ের হওয়া মামলায় কথিত যুবলীগ নেতাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরওয়ার জাহান তাকে একদিন হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশকে অনুমতি দিয়েছেন।

কথিত যুবলীগ নেতা এস এম পারভেজ (৪৪) নগরীর আগ্রাবাদ সিজিএস কলোনির আবুল কাশেমের ছেলে। পারভেজ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন বাচ্চুর অনুসারী হিসেবে নিজেকে পরিচয় দেন।

সোমবার পারভেজের বিরুদ্ধে নগরীর ডবলমুরিং থানায় মামলা দায়ের করেন চট্টগ্রামের গণপূর্ত বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলী হাসান ইবনে কামাল।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে বলেন, ‘আসামি পারভেজকে জিজ্ঞাসাবাদের জন্য আমরা চারদিনের রিমান্ডের আবেদন করেছিলাম। শুনানি শেষে আদালত একদিন মঞ্জুর করেছেন।’

এস এম পারভেজ ডবলমুরিং থানার ৭ নম্বর তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে আরও ছয়টি মামলা আছে।

পুলিশের ভাষ্য অনুযায়ী রোববার দুপুরে নগরীর আগ্রাবাদে গণপূর্ত বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলী হাসান ইবনে কামালের কার্যালয়ে এস এম পারভেজ আরও ৭-৮ জন নিয়ে প্রবেশ করে ঢাকার মেসার্স আনাস ট্রেডিং ইন্টারন্যাশনাল নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠানের মালিক সৈয়দ খলিলুর রহমানকে মারধর করেন। এসময় ওই কক্ষে থাকা উপ-বিভাগীয় প্রকৌশলী চৌধুরী রায়হান ইবনে সুলতানের হাতে মোবাইল দেখে ভিডিও করা হচ্ছে সন্দেহ করে তার ওপরও চড়াও হন পারভেজ। ভিডিও প্রকাশ করলে রায়হানকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

কথিত যুবলীগ নেতা রিমান্ডে গণপূর্ত কার্যালয় তাণ্ডব

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর