Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তারাবো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী‌ ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৪৯

নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভা নির্বাচনে সদ্য বিজয়ী মেয়র হাছিনা গাজী ও কাউন্সিলর এবং নারী কাউ‌ন্সিলর‌রা আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ ক‌রে‌ছেন।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপু‌রে উপজেলার খাদুন এলাকায় তারাবো পৌরসভা কার্যাল‌য় অডি‌টো‌রিয়া‌মে আনুষ্ঠানিকভাবে এ দায়িত্বভার গ্রহণ ক‌রে‌ন। এ সময় মেয়র হাছিনা গাজী ও কাউন্সিলরদের ফু‌লেল শু‌ভেচ্ছা জা‌নান বি‌ভিন্ন সংগঠন ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

পৌরবাসীর প্রত্যাশা পূরণের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে মেয়র হা‌ছিনা ব‌লেন, আমি একজন নারী। জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শ আমাকে রাজনীতি করতে অনুপ্রাণিত করেছে। জীবনের বাকি সময়টা মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখব।

তিনি ব‌লেন, বিগত ৫ বছ‌রের উন্নয়ন এবং সেবায় মুগ্ধ হয়ে আমাকে দ্বিতীয়বার নির্বাচিত করেছেন পৌরবাসী, তাই আমি মেয়র নয় পৌরবাসীর জন্য একজন সেবক হতে চাই। মানুষ আমাকে মেয়র নির্বা‌চিত ক‌রে‌ছে সেবা পাওয়ার জন্য। যথাযথভাবে পৌর সুযোগ-সুবিধা ভোগ করার জন্য। তাই দলমতের উর্ধ্বে থেকে নাগরিক সেবাই হবে আমার মুখ্য উদ্দেশ্য।

তি‌নি ব‌লেন, তারা‌বো পৌরসভা হ‌বে দেশের অন্য যে কোনো পৌরসভার জন্য রোল মডেল। ইতোমধ্যেই পৌরসভাকে আরও আকর্ষণীয় করে গড়ে তোলার জন্য বিভিন্ন চিন্তা করেছি। এ পৌরসভাকে আধুনিক পৌরসভা করার জন্য নিরলসভাবে কাজ করে চলেছি। সাধারণ মানুষ তাদের কল্যাণের জন্যই ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে জনপ্রতিনিধি নির্বাচন করেন। এসব মানুষের ভোটে আমি মেয়র নির্বাচিত হয়েছি। তাদের কল্যাণের জন্যই আমি কাজ করে যাব। নাগরিক সেবা প্রদান করতে আমার কার্যালয়ের সব কর্মকর্তা-কর্মচারী সবসময় আন্তরিক রয়েছেন। তারা পৌরবাসীকে সেবা দিতে দিনরাত কাজ করে যাবেন।

অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন, তারা‌বো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, স‌চিব তাজুল ইসলাম, কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, জসীম উদ্দিন ভুঁইয়া, রাসেল সিকদার, আক্তার হোসেন মোল্লা, আলহাজ্ব মো. হামিদুল্লাহ, মাহবুবুর রহমান জাকারিয়া, মুহাম্মদ আনোয়ার হোসেন, লায়ন বি, এম আতিকুর রহমান, লায়লা পারভীন, মোছাম্মৎ মাহফুজা বেগম, জোসনা আক্তারসহ অনেকে।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি ইভিএম পদ্ধতিতে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার তারাবো পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ অনু‌ষ্ঠিত হয়। উৎসবমুখর প‌রি‌বে‌শে ৪৩টি ভোট কেন্দ্রে ৮৫ হাজার ২শ’ ৬৯ জন ভোটার তা‌দের ভোটা‌ধিকার প্রয়োগ ক‌রেন। এদের মধ্যে পুরুষ ভোটার ৪৪ হাজার ১৫১ জন ও মহিলা ভোটার ৪১ হাজার ১১৮ জন। এ পৌর নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন আওয়ামী লীগ ম‌নো‌নিত মেয়র প্রার্থী বর্তমান মেয়র হাছিনা গাজী।

সারাবাংলা/এএম


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর