Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঝিনাইদহে আ.লীগের ২ পক্ষের সংঘর্ষ, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২১ ২০:০৩

সংঘর্ষের সময় বাড়িঘরে হামলা চালানো হয়

ঝিনাইদহ: শৈলকুপা উপজেলার আবাইপুর ইউনিয়নের মীনগ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন। বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আবাইপুর ইউনিয়নের চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শৈলকুপার আবাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও জেলা আওয়ামী লীগের সদস্য মুক্তার মৃধার সমর্থকদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাতে আবুল কালাম আজাদের সমর্থক সবুজকে মারধর করে মুক্তার মৃধার সমর্থক রনজুর লোকজন। বুধবার সকালে আহত সবুজকে হাসপাতালে নিতে গেলে বাধা দেয় প্রতিপক্ষরা। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে আহত হয় কমপক্ষে ৫ জন। ভাঙচুর ও লুটপাট করা হয় ওই গ্রামের আবুল কালাম আজাদ, হিরাজুল ইসলাম, মুক্তার, লাইফ, লাইস, আতিয়ার রহমান, রেজাউল ইসলামসহ আরও কয়েকজনের বাড়িতে।

ওসি জাহাঙ্গীর আলম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

আওয়ামী লীগ ঝিনাইদহ দুই গ্রুপ হামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর