Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ছাত্রলীগের ১১ থানা ও মহসীন কলেজ কমিটি ঘোষণা

স্পেশাল করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২১ ২২:৩৮

ফাইল ছবি

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের আওতাধীন ১১ থানা ও একটি কলেজ কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর এসব কমিটি অনুমোদন দিয়েছেন।

জাকারিয়া দস্তগীর সারাবাংলাকে জানান, ১১ থানার মধ্যে পাঁচ থানায় পূর্ণাঙ্গ এবং ছয় থানায় আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজ ছাত্রলীগের কমিটিতে আহ্বায়ক হয়েছেন কাজী নাঈম। মিজানুর রহমানকে এক নম্বর যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। এছাড়া আরও পাঁচ জনকে যুগ্ম আহ্বায়ক ও ৩৪ জনকে সদস্য করা হয়।

বাকলিয়া থানা ছাত্রলীগের কমিটিতে আহ্বায়ক করা হয়েছে মিজানুর রহমানকে ও এক নম্বর যুগ্ম আহ্বায়ক করা হয়েছে আনিসুল ইসলাম আজাদকে। এছাড়া আরও ১১ জনকে যুগ্ম আহ্বায়ক ও ৩৮ জনকে সদস্য করা হয়েছে।

চকবাজার থানা ছাত্রলীগের কমিটিতে সভাপতি করা হয়েছে জাহিদুল ইসলাম ইরাককে ও সাধারণ সম্পাদক করা হয়েছে জিএম তৌসিফকে।

হালিশহর থানা ছাত্রলীগের আহ্বায়ক ও এক নম্বর যুগ্ম আহ্বায়ক করা হয়েছে যথাক্রমে আব্দুর রহিম জিসান ও মোহাইমিনুল হক চৌধুরীকে।

বায়েজিদ বোস্তামি থানা ছাত্রলীগের কমিটিতে আহ্বায়ক করা হয়েছে সুলতান মাহমুদ ফয়সালকে এবং এক নম্বর যুগ্ম আহ্বায়ক হয়েছেন রুবেল খান।

পাহাড়তলী থানা ছাত্রলীগের কমিটি একবছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি-সাধারণ সম্পাদক করা হয়েছে মো. আশিকুর রহমান প্রিন্স ও ইয়াছিন আরাফাত আরমানকে।

বিজ্ঞাপন

এছাড়া আংশিক কমিটির মধ্যে ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক করা হয়েছে রিয়াজ উদ্দিন কাদের ও সুহৃদ বড়ুয়া শুভকে।

১৯ নম্বর বাকলিয়া ওয়ার্ডে সভাপতি করা হয়েছে গোলামুর রহমান চৌধুরী রিজান ও সাধারণ সম্পাদক করা হয়েছে মো. ইমতিয়াজ হোসেন রাহাতকে।

১৬ নম্বর চকবাজার ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি করা হয়েছে সাদ্দাম হোসেনকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে মুজিবুর রহমান রাসেলকে।

১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি হয়েছেন মাহফুজ আহমেদ ফাহিম, সাধারণ সম্পাদক হয়েছেন নাঈম উদ্দিন তৌসিফ।

১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি করা হয়েছে হান্নান খান ফয়সাল ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন ইমনকে।

২৫ নম্বর রামপুরা ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি হয়েছেন জাবেদ রহিম মুন ও সাধারণ সম্পাদক হয়েছেন ইমরান হোসেন বাবু।

সারাবাংলা/আরডি/টিআর

কমিটি চট্টগ্রাম ছাত্রলীগ ছাত্রলীগ মহসীন কলেজ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর