Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিমিয়ার ব্যাংকের কার্ডহোল্ডারদের জন্য এএমজেড হাসপাতালে ছাড়

সারাবাংলা ডেস্কপ্রিমিয়ার ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডহোল্ডাররা রাজধানীর এএমজেড হাসপাতালে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। সম্প্রতি প্রিমিয়ার ব্যাংক ও এএমজেড হাসপাতালের মধ্যে এ বিষয়ৈ একটি সমঝোতা চুক্তি সই হয়েছে। প্রিমিয়ার ব্যাংকের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া ও হাসপাতালের উপদেষ্টা মাহমুদ হোসাইন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। চুক্তি সই অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক ও জনসম্পদ বিভাগের প্রধান মো. নাজিমউদ্দৌলা, এসএমই ও কৃষি ব্যাংকিং বিভাগের প্রধান মো. ইমতিয়াজ উদ্দিন, হেড অব ব্র্যান্ড মার্কেটিং ও কমিউনিকেশন বিভাগের প্রধান মো. তারেক উদ্দিন এবং কার্ড বিভাগের প্রধান সৈয়দ মনোয়ারুল ইসলাম। অনুষ্ঠানে এএমজেড হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন পরিচালক ডা. সৈয়দা জিনিয়া জাফরিন এবং হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস স্ট্র্যাটেজিস ডা. সাল সালমা নুজহাত। এছাড়া দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সারাবাংলা/টিআর
১০ ফেব্রুয়ারি ২০২১ ১৯:১৩

প্রিমিয়ার ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডহোল্ডাররা রাজধানীর এএমজেড হাসপাতালে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। সম্প্রতি প্রিমিয়ার ব্যাংক ও এএমজেড হাসপাতালের মধ্যে এ বিষয়ৈ একটি সমঝোতা চুক্তি সই হয়েছে।

প্রিমিয়ার ব্যাংকের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া ও হাসপাতালের উপদেষ্টা মাহমুদ হোসাইন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তি সই অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক ও জনসম্পদ বিভাগের প্রধান মো. নাজিমউদ্দৌলা, এসএমই ও কৃষি ব্যাংকিং বিভাগের প্রধান মো. ইমতিয়াজ উদ্দিন, হেড অব ব্র্যান্ড মার্কেটিং ও কমিউনিকেশন বিভাগের প্রধান মো. তারেক উদ্দিন এবং কার্ড বিভাগের প্রধান সৈয়দ মনোয়ারুল ইসলাম।

অনুষ্ঠানে এএমজেড হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন পরিচালক ডা. সৈয়দা জিনিয়া জাফরিন এবং হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস স্ট্র্যাটেজিস ডা. সাল সালমা নুজহাত। এছাড়া দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত  ছিলেন।

সারাবাংলা/টিআর

এএমজেড হাসপাতাল প্রিমিয়ার ব্যাংক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর