Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নওগাঁয় শাবলের আঘাতে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ ফেব্রুয়ারি ২০২১ ০৯:০২

নওগাঁ: নিয়ামতপুর উপজেলায় ভাইয়ের শাবলের আঘাতে বড় বোন ও এক পথচারী নিহতের অভিযোগ পাওয়া গেছে। পরিবারের দাবি, অভিযুক্ত ব্যক্তি প্রদীপ কুমার সিং (২৭) মানসিক ভারসাম্যহীন। এ ঘটনায় প্রদীপকে আটক করেছে পুলিশ।

বুধবার (১০ ফেব্রুয়ারি) রাতে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের লক্ষ্মীতাড়া গ্রামে এই জোড়া খুনের ঘটনা ঘটে। নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, উপজেলার লক্ষ্মীতাড়া গ্রামের মৃত নিখিলেস কুমার সিং এর মেয়ে লিপি রাণী সিং (৩২) ও ভাদরন্দ্র গ্রামের মনু কুমার (৫৫)। নিহত পথচারী মনু কুমার দিনমজুরের কাজ করতেন।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে প্রদীপ মানসিক রোগে ভুগছেন। প্রতিদিন তাকে তার মা ও বোন ওষুধ খাওয়ান। বুধবার রাতে লিপি তার ছোট ভাই প্রদীপকে ওষুধ খাওয়াতে যায়। কিন্তু প্রদীপ কিছুতেই ওষুধ খেতে রাজি হচ্ছিলেন না। জোর করে ওষুধ খাওয়াতে চাইলে শাবল দিয়ে বোনের মাথায় আঘাত করেন প্রদীপ এবং তৎক্ষণাৎ লিপি মাটিতে লুটিয়ে পড়েন। বাড়ির ভেতর থেকে লিপির চিৎকার শুনে মনু কুমার নামে এক পথচারী তাকে বাঁচাতে এগিয়ে যান। এসময় তাকেও রড দিয়ে মাথায় আঘাত করে প্রদীপ। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে দুজনেরই মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ প্রদীপকে আটক করে।

ওসি হুমায়ুন কবির জানান, এ ঘটনায় এখন পর্যন্ত নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দায়ের করা হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা না হলেও এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করবে।

সারাবাংলা/এসএসএ

নওগাঁ নিহত বোন শাবলের আঘাত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর