Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সস্ত্রীক ভ্যাকসিন নিলেন বিপ্লব বড়ুয়া

সিনিয়র করেসপন্ডেন্ট
১১ ফেব্রুয়ারি ২০২১ ১৪:২৮

ঢাকা: সস্ত্রীক করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে রাজধানীর আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস (নিন্স) কেন্দ্রে ভ্যাকসিন গ্রহণ করেন তিনি এবং তার স্ত্রী সোমা বড়ুয়া। সকালে কেন্দ্রে উপস্থিত হয়ে ফরম পূরণ করে তারা নির্ধারিত কেন্দ্রে ভ্যাকসিন গ্রহণ করেন। এসময় অন্যান্য কেন্দ্রীয় নেতারাও একই কেন্দ্রে ভ্যাকসিন গ্রহণে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সস্ত্রীক টিকা গ্রহণ করার বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আমাদের বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি অংশ এখানে ভ্যাকসিন গ্রহণ করেছেন। আমাদের মধ্যে যারা জনপ্রতিনিধি আছেন, সরকারের মন্ত্রী হিসাবে আছেন তারা ইতোমধ্যে ভ্যাকসিন গ্রহণ করেছেন। আজকে আমরা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি অংশ এবং ধানমন্ডির কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা আগেই নিবন্ধন করেছিলাম। কেন্দ্রে পরিবেশ খুবই ভাল। আমরা সাধারণ মানুষের সঙ্গে কথা বলেছি, তারা ভ্যাকসিন পেতে খুবই আগ্রহী।

বিপ্লব বড়ুয়া বলেন, বঙ্গবন্ধুকন্যা ২০২০ সালের বাজেট অধিবেশনে জাতিকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যখনই ভ্যাকসিন আবিষ্কার হবে, প্রথম সুযোগেই বাংলাদেশের নাগরিকদের জন্য তিনি ভ্যাকসিন সুনিশ্চিত করবেন, তিনি কথা রেখেছেন। ইতোমধ্যে আমরা ৭০ লাখ ভ্যাকসিন সংগ্রহ করেছি এবং পর্যায়ক্রমে ১৩ কোটি মানুষের জন্য  ভ্যাকসিনের ব্যবস্থা করা হবে।

প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বিপ্লব বড়ুয়া আরও বলেন, যেখানে উন্নত রাষ্ট্র ইউরোপ-আমেরিকায় মানুষ ভ্যাকসিন পাচ্ছে না, সেখানে বাংলাদেশের মতো একটি দেশের নাগরিকের জন্য প্রধানমন্ত্রী টিকা গ্রহণের ব্যবস্থা গ্রহণ করেছেন। আমরা ভ্যাকসিন দিয়েছি। পর্যাপ্ত ভ্যাকসিনের ব্যবস্থা রয়েছে, কেন্দ্রে গিয়ে সবাইকে ভ্যাকসিন গ্রহণের আহ্বান জানাই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এসএসএ

করোনা বিপ্লব বড়ুয়া ভ্যাকসিন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর