Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডেল্টা লাইফের প্রশাসক সুলতান-উল-আবেদীন মোল্লা

স্পেশাল করেসপন্ডেন্ট
১১ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৩০

ঢাকা: বেসরকারি খাতের সবচেয়ে বড় বিমা কোম্পানি ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির প্রশাসক হিসাবে দায়িত্ব গ্রহণ করেছেন আইডিআরএ’র সাবেক সদস্য সুলতান-উল-আবেদীন মোল্লা। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকালে ডেল্টা লাইফ কার্যালয়ে গিয়ে তিনি তার দায়িত্ব বুঝে নেন।

এর আগে বিমা গ্রাহকদের স্বার্থ ক্ষুন্ন হওয়ার আশঙ্কায় ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিব রহমানের নিয়োগ নবায়নের আবেদন নাকচ করে বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ডেল্টা লাইফে প্রশাসক নিয়োগ দিয়েছে বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রক কর্তৃপক্ষ (আইডিআরএ)।

সুলতান উল আবেদিন মোল্লা সারাবাংলাকে বলেন, ‘বৃহস্পতিবার বিকালে দায়িত্ব গ্রহণ করেছি। আমার প্রথম ও প্রধান কাজ হবে গ্রাহকের স্বার্থ সংরক্ষণ করা।’

উল্লেখ্য, সুলতান-উল-আবেদীন মোল্লা ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগ থেকে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন। ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) রিসার্চ বিভাগে যোগদানের মাধ্যমে তার কর্মজীবন শুরু হয়। আইডিআরএ যোগ দেওয়ার আগে সুলতান-উল-আবেদীন মোল্লা যুক্তরাজ্যভিত্তিক ক্ষুদ্রবিমা গবেষণা কেন্দ্রের (এমআইআরসি) বাংলাদেশে আবাসিক প্রতিনিধি ছিলেন। কয়েকটি লাইফ বিমা কোম্পানিতে দায়িত্ব পালনসহ ১৫ বছরেরও বেশি সময় তিনি বিমা খাতে কাজ করেছেন।

সারাবাংলা/জিএস/এমও

আইডিআরএ আইডিআরএ চেয়ারম্যান ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর