Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুবলীগ নেতার মারধর, অপমানে ব্যবসায়ীর আত্মহত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ ফেব্রুয়ারি ২০২১ ১০:৪৩

ঠাকুরগাঁও: এক হাজার টাকার জন্য প্রকাশ্য দিবালোকে আব্দুল গফুর (৪০) নামে এক মাছ ব্যবসায়ীকে পিটিয়েছে যুবলীগ নেতা জমির উদ্দীন। এসময় মারধরের ভিডিও মোবাইলে ধারণ করা হয়। অভিযোগ উঠেছে, এই অপমান সহ্য করতে না পেরে গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্নহত্যা করেছেন ওই ব্যবসায়ী।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের সনগাঁও গ্রামে এই ঘটনা ঘটে। মৃত আব্দুল গফুর ওই গ্রামের নেনকু মোহাম্মদের ছেলে।

মৃত আব্দুল গফুরের স্ত্রী রোজিনা বেগম অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার সকালে পাশের গ্রামের পয়জার আলীর ছেলে যুবলীগ নেতা জমির উদ্দীন টাকা চাইতে বাড়িতে আসেন। আমার স্বামীকে না পেয়ে বাড়ি থেকে রেগে বেরিয়ে যান। এরপরে স্থানীয় পৌকানপুর বাজারে দেখা হলে প্রকাশ্যে বাজারের লোকজনের সামনে তাকে মারধর করে। হাসপাতাল থেকে ফেরত নিয়ে আসার পর মৃত্যুর আগে আব্দুল গফুর একটি ভিডিওতে বলে গেছেন টাকার জন্য প্রকাশ্যে গালিগালাজ ও মারধরের অপমান সহ্য করতে না পেরে তিনি গ্যাসের টেবলেট খেয়েছেন।

স্থানীয় নাসিরুল ইসলাম জানান, আমরা গফুরকে বাঁচানোর জন্য বালিয়াডাঙ্গী হাসপাতাল ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গিয়েছিলাম। কিন্তু শেষ পর্যন্ত তাকে আর বাঁচান যায়নি।

এ ব্যাপারে জমির উদ্দীনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান জানান, ঘটনার বিষয়ে শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসএ

অপমান আত্মহত্যা ব্যবসায়ী যুবলীগ নেতার মারধর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর