Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আলমডাঙ্গায় পৌর নির্বাচন ঘিরে সহিংসতা, ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ ফেব্রুয়ারি ২০২১ ১৩:১৭

চুয়াডাঙ্গা: আলমডাঙ্গায় পৌর নির্বাচন ঘিরে নৌকা প্রতীক ও মোবাইলফোন প্রতীক সমর্থকদের মধ্যে হামলা-পাল্টা হামলা ও কার্যালয় ভাঙচরের ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবীর জানান, বৃহস্পতিবার রাতে শহরের কলেজপাড়ায় মোবাইলফোন প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জাসদ নেতা এম. সবেদ আলীর অস্থায়ী কার্যালয় ভাঙচুরের ঘটনা ঘটে। এরপর শহরের চাতালমোড়, কলেজপাড়া ও শেফা ক্লিনিকের পাশে অবস্থিত নৌকা প্রতীকের প্রার্থী হাসান কাদির গনুর অস্থায়ী কার্যালয়ও ভাঙচুর করা হয়। এ সময় নৌকা প্রতীকের কর্মী কলেজপাড়ার ছাত্রলীগ নেতা পারভেজ মিডেলের বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে ও দরজা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায় দুর্বৃত্তরা।

ওসি জানান, এই হামলার ঘটনায় পৌর এলাকার এরশাদপুরের মরহুম আবুল হোসেনের ছেলে রশিদ, একই এলাকার মরহুম জিন্নাত আলীর ছেলে শাহীন ও জামিল হোসেনের ছেলে বিপ্লব আহত হয়েছেন। তাদের উদ্ধার করে আলমডাঙ্গা হারদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নৌকা প্রতীকের প্রার্থী হাসান কাদির গনু অভিযোগ করেন, হামলাকারীরা নৌকা প্রতীকে নির্বাচনি কার্যালয় ভাঙচুরের সময় রশিদ, শাহীন ও বিপ্লবকে মেরে রক্তাক্ত জখম করে। হামলার ঘটনায় থানায় মামলা করা হয়েছে কি না জানতে চাইলে নৌকা প্রতীকের প্রার্থী হাসান কাদির গনু বলেন, লোকজন থানায় মামলা করেছে, আমি জানি না।

এ প্রসঙ্গে মোবাইলফোন প্রতীকের প্রার্থী জাসদ নেতা সবেদ আলী বলেন, নৌকা প্রতীকের সমর্থকরা আলমডাঙ্গা শহরের আনন্দধাম ও কলেজপাড়ার নির্বাচনি কার্যালয় ভাঙচুর করে। তাদের কর্মী জাসদ নেতা নজরুল ইসলামের মোটরসাইকেল ভেঙে দেয়। এ ঘটনার বিষয়ে রাতেই আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দেওয়া এবং রিটানিং অফিসারকে ফোনে অবগত করা হয়েছে।

সারাবাংলা/এএম

আলমডাঙ্গা চুয়াডাঙ্গা টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর